মাধুরীর গো’পন হেয়ার অয়েল

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১১ বার পড়া হয়েছে

মাধুরী দীক্ষিত ৫৪ বছর বয়সেও সৌন্দর্য ধরে রেখেছেন ঠিক তরুণীর মতোই। তার মেদহীন শরীর আর ঝকঝকে ও টানটান ত্বক দেখে সবাই অবাক হয়ে যান। নিশ্চয়ই তার ফিটনেস ও স্কিন কেয়ারের কোনো রহস্য আছে! এমনটিই ভাবেন সবাই।

বিশেষ করে মাধুরীর একরাশ ঘন কালো চুল দেখে অনেকেরই তার বিউটি কেয়ারের গোপন রহস্য জানতে ইচ্ছে হয়। মাধুরী তার চুলের যত্নে ঘরোয়া উপায়ে তৈরি এক সিক্রেট হেয়ার অয়েল ব্যবহার করেন।

সম্প্রতি মাধুরী তার ইউটিউব চ্যানেলের এক ভিডিওতে তিনি ঘরোয়া উপায়ে প্রস্তুতকৃত হেয়ার অয়েলের রেসিপি সবার সঙ্গে শেয়ার করেছেন। চলুন জেনে নেয়া যাক, তার ঘন কালো চুলের আসল রহস্য। এজন্য যা যা লাগবে-

নারকেল তেল ১ কাপ, মেথি বীজ ১ চা চামচ, কারিপাতা ১৫-২০টি ও পেঁয়াজ কুচি ১টি।যেভাবে তৈরি করবেন: প্রথমে একটি প্যানে সবগুলো উপকরণ একসঙ্গে মিশিয়ে নিন। তারপর চুলার জ্বাল মাঝারি আঁচে রেখে তেল ফুটিয়ে নিন।

তেল ফুটে উঠলে একটি বাটিতে ছেঁকে তুলে নিন। তারপর ঠান্ডা করে একটি কাঁচের বোতলে ঢেলে রাখুন। এরপর যখন চুলে তেল দেওয়ার প্রয়োজন হবে, তখন বোতল থেকে ঢেলে চুলের গোড়া থেকে আগা পর্যন্ত ব্যবহার করুন।

নিয়মিত এই তেল ব্যবহারে চুলের গোড়া মজবুত হবে। একইসঙ্গে চুল পড়া বন্ধ হবে ও চুল পাকা রোধ হবে। নারকেল তেল চুলের জন্য কতটা উপকারী তা সবারই জানা। একইসঙ্গে মেথি, কারি পাতা ও পেঁয়াজ চুল পড়া বন্ধ করতে সাহায্য করে।

এসব উপকরণে থাকা পুষ্টি উপাদান চুলের স্বাস্থ্য রক্ষা করে। খুশকি থেকে শুরু করে চুলের যাবতীয় সমস্যা সমাধানে মাধুরীর সিক্রেট এই হেয়ার অয়েল নিয়মিত ব্যবহার করুন। ফলাফল পাবেন হাতেনাতে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com