সিলেটে অনুমতি ছাড়া ভারতীয় ছবির শুটিং, বন্ধ করল পু’লিশ

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

সিলেটে অনুমতি না থাকায় ভারতীয় বাংলা ছবির শুটিং বন্ধ করে দিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল থেকে সিলেটের এমসি কলেজে কলকাতার পরিচালক বিদুলা ভট্টাচার্যের চলচ্চিত্র ‘প্রেম

আমার- ২’ এর শুটিং চলছিল। কিন্তু শুটিংয়ের জন্য ছাড়পত্র না থাকায় শুক্রবার দুপুরে এই শুটিং বন্ধ করে দেওয়া হয়। জানা গেছে, কলকাতার প্রযোজক ও পরিচালক রাজ চক্রবর্তীর নির্মীয়মাণ এই ছবির শুটিং হবে সিলেটে।

সেই অনুযায়ী শুক্রবার সকাল ৬টা থেকে এমসি কলেজ ক্যাম্পাসে শুটিং শুরু হয়। এতে ছবির নায়ক কলকাতার অাদৃত ও নায়িকা বাংলাদেশের পূজা চেরীও অংশ নেন।

তবে, চলচ্চিত্রটির সাথে সংশ্লিষ্ট একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, কলেজ ও প্রশাসনের অনুমতি নিয়েই শুটিং শুরু হয়। সকাল থেকে শুটিং চললেও ‘উপযুক্ত কাগজপত্র’ না থাকায় দুপুরের দিকে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতারা এতে বাধা দেন।

এরপর দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শুটিং বন্ধ করে দেয়। ফলে শুটিং বন্ধ করে হোটেলে ফিরে যান কলাকুশলীরা। শুটিং করতে না পারায় বিরাট ক্ষতির মুখে পড়তে হবে বলেও জানান তারা।

এ ব্যাপারে নগরীর শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন শুক্রবার রাত ১২টায় বলেন, ‘প্রেম আমার- ২’ ছবির ভারতীয় কলাকুশলীদের বাংলাদেশে কাজ করার ছাড়পত্র নেই।

তারা এলসি ইস্যু করেননি। তাই শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। প্রয়োজনীয় ছাড়পত্র নিয়ে আসতে বলা হয়েছে তাদের।এদিকে, পুনরায় শুটিং শুরু করতে প্রশাসনের সাথে আলোচনা চলছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com