ফের শোকের ছায়া সুশান্তের পরিবারে, একসঙ্গে মৃ’ত্যু পরিবারের ৫ সদস্যের

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

গত বছরই প্রয়াত হন বলিউডের(Bollywood) জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মানসিক অবসাদের কারণেই আত্মহননের পথ বেছে নিয়েছিলেন তিনি, কিন্তু এখনও তাঁর মৃ’ত্যু ঘিরে রয়ে গেছে রহস্য।

এখনও তাঁর মৃ’ত্যু মেনে নিতে পারেনি তাঁর পরিবার থেকে শুরু করে অনুরাগীরা। এরই মাঝে ফের শোকের ছায়া সুশান্তের পরিবারে। মঙ্গলবার সকালে পথ দুর্ঘটনায় মারা যান সুশান্তের পাঁচ আত্মীয়। বিহারের লখিসরাই জেলার অন্তর্গত জাতীয় সড়ক ৩৩৩-এর উপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি গাড়ি। সেই গাড়িতেই ছিলেন সুশান্তের পাঁচ আত্মীয়।

মঙ্গলবার সকালে পাটনা (Patna) থেকে ফিরছিলেন তাঁরা। হরিয়ানা পুলিসের অফিসার ও.পি সিংয়ের স্ত্রী গীতা দেবীর শ্রাদ্ধানুষ্ঠানে যোগদান করেতে গিয়েছিলেন ঐ পাঁচ ব্যক্তি। গীতা দেবী হলেন সুশান্ত সিং রাজপুতের দুঃসম্পর্কের এক দিদি। সেখান থেকে ফেরার পথেই দুর্ঘটনার সম্মুখীন হন তাঁরা। সেই সময় গাড়িতে উপস্থিত ছিলেন দশজন। তাঁদের মধ্যে ৬ জন দুর্ঘটনাস্থলেই মারা যান। ঐ ছয়জনের মধ্যে পাঁচ জন ছিলেন সুশান্তের আত্মীয়, তার মধ্যে ছিলেন তিনজন পুরুষ ও দুজন মহিলা। সঙ্কটজনক অবস্থায় বাকিদের ভর্তি করা হয়েছে হাসপাতালে।

আরও পড়ুন: Movie Release 2022: ‘বেলাশুরু’ থেকে ‘হামি টু’, প্রকাশ্যে শিবপ্রসাদ-নন্দিতার ছবির রিলিজ ডেট

সুশান্তের পরিবারের ঐ পাঁচ সদস্যের নাম লালজিৎ সিং, নিমানি সিং, অমিত শংকর, সুনীতা দেবী ও অনিতা দেবী। তাঁদের দেহ শনাক্ত করেন ও.পি.সিংয়ের এক আত্মীয়। পুলিসের তরফ থেকে জানানো হয় যে, দুর্ঘটনাটি ছিল ভয়াবহ। ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। কাটার দিয়ে লোহা কেটে বের করে আনতে হয় যাত্রীদের। সেখানেই মৃত অবস্থায় উদ্ধার করা হয় পাঁচ যাত্রী ও চালককে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com