নাম-পরিচয় জানা গেছে মু’স্তাফিজের পায়ে পড়া ওই দর্শকের, নেওয়া হয়েছে থা’নায়, যে শা’স্তি হতে পারে

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

জৈব সুরক্ষা বলয় ভেঙে মাঠে ঢুকে পড়া দর্শকের নাম রাসেল। নিরাপত্তা বেষ্টনী টপকে মাঠে থাকা পেসার মু’স্তাফিজের কাছে ছুটে যান তিনি। সেই ঘটনায় রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর মডেল থা’নায় নেওয়া হয়েছে।

জানা গেছে, দেশের প্রচলিত আইন অনুযায়ী সাজা হবে রাজধানীর আদাবরের এই বাসিন্দাকে। মিরপুর জোনের পেট্রোল ইনেসপেক্টর মোহাম্ম’দ মাহফুজুল হক বকশি বলেন, ‘আইনগতভাবে যেটি ঘটার সেটিই ঘটবে। আম’রা প্রথম যে কাজটি করেছি, ঘটনা ঘটার পরেই আম’রা তাকে হেফাজতে নিয়ে নিয়েছি। আমাদের ডিসি স্যার ছিলেন, উনি সঙ্গে করেই থা’নায় নিয়ে গেছেন।’

নিরাপত্তা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের সিকিউরিটি লেবেল তো আসলে ভালোই ছিল। জৈব সুরক্ষা বলয়ের কারণে আমাদের যেখানে যেখানে প্রবেশ করা সম্ভব আম’রা সব জায়গায় নিরাপত্তা নিশ্চিত করেছি। ও মূলত টিকিট কে’টেই ঢুকেছিল। ওর পরিকল্পনাই ছিল। ও মু’স্তাফিজুর রহমানের পাগল ফ্যান।

তো পরিকল্পনা করেই ঢুকেছিল। টিকিট কে’টে তার জায়গাতেই ঢুকেছিল, হঠাৎ করে এই ঘটনাটি ঘটিয়েছে।’জানা গেছে কুমিল্লা শহরে বাড়ি রাসেলের। বাবার নাম জাকির হোসেন। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যলয়ের ছাত্র তিনি। পা’কিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের তখন দ্বিতীয় ইনিংস চলছে। ১৩তম ওভা’রে ব্যাট করছে পা’কিস্তান। এমন সময় নর্দান গ্যালারির লোহার প্রাচীর হঠাৎই মাঠে ঢুকে পড়েন এক দর্শক। এসে সোজা পড়েন মু’স্তাফিজের পায়ের কাছে পড়ে চুমু খেতে থাকেন। পরে ওই দর্শককে সরান নিরাপত্তাকর্মীরা।

মু’স্তাফিজকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। বকশি বললেন, ‘সে মু’স্তাফিজের জন্য পাগল। সে কোনভাবে মু’স্তাফিজের কাছে যেতে চেয়েছিল।’

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com