মাত্র পাওয়া :
চামচামি আমার রক্তে নেই: মিশা মালয়েশিয়ায় রিক্যালিব্রেশন কর্মসূচির অধীনে বিদেশী কর্মী নিয়োগের আহবান স্বরাষ্ট্রমন্ত্রীর হোটেলে কক্ষে স্বামীর লাশ রেখে দেবরের হাত ধরে উধাও স্ত্রী ডিসেম্বর-জানুয়ারির মধ্যে গণঅভ্যুথানের ডাক বিএনপির খালেদা জিয়া একটা অভিশপ্ত নাম, তার কী হয়েছে তাতে কিছু আসে যায় না: নৌ প্রতিমন্ত্রী ওমানের ডেন্টাল কলেজে প্রথম হলেন বাংলাদেশী কন্যা নিলুফা বাংলাদেশকে নিজেদের অংশ দাবি ভারতীয় নায়িকার নির্বাচনে জিতেও চা বেচবেন মাজেদা, পাচ্ছেন মানুষের ভালবাসা ‌‘খালেদা জিয়াকে বিষ প্রয়োগ করায় বিদেশ যেতে দেওয়া হচ্ছে না’ কক্সবাজারে চালু হলো ঝুলন্ত রেস্টুরেন্ট, ঘণ্টায় খরচ ৪ হাজার টাকা

বিয়ের ১২ বছরে এক দিনও সুখ খুঁজে পাইনি: জিনাত আমান

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

বলিউডের একসময়ের হার্টথ্রব নায়িকা জিনাত আমান। দীর্ঘ ১২টি বছর কাটিয়েছেন চরম দুঃখ কষ্টে। এ দুঃখের ভাগ দেওয়া যায়নি কাউকে। তার দাম্পত্য জীবনের কঠিন সময়ের স্মৃতিচারণ করেছেন এক সাক্ষাৎকারে।

তিনি বলেন, ‘আমি এমন একটি সুরঙ্গের মধ্যে আটকে ছিলাম, যার শেষে কোনো আলো নেই।’ খবর আনন্দবাজারেরমাজহার খানের সঙ্গে নিজের দাম্পত্যের অভিজ্ঞতা সম্পর্কে তিনি বলেন, মাজহার কখনও আমাকে

আলাদা একজন মানুষ বা অভিনেত্রী হিসেবে নিজেকে তৈরি করতে দেয়নি। ও চাইত, সবসময় বাড়িতে থেকে সন্তান প্রতিপালন করি। বিয়ের এক বছর পর থেকেই বুঝতে পারি জীবনের অংকে ভুল করে ফেলেছি।

তবু সেই দাম্পত্য থেকে বেরিয়ে যেতে চাইনি। তাই ১২টি বছর সেই মানুষের সঙ্গেই সংসার করেছি। ১২ বছরে এমন একটি দিনও মনে পড়ে না, যে দিন আমি আনন্দে কাটিয়েছি। উল্লেখ্য, ১৯৯৭ সালে মাজহারের সঙ্গে জিনাতের বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর সন্তানদের নিয়ে আলাদা থাকতে শুরু করেন তিনি।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com