তিন মিনিটে শুভ ১৪ বার বললেন, ‘তুই কইরা দেখা?’

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

তিন মিনিট ১০ সেকেন্ডে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ ১৪ বার বলেছেন ‘একবার তুই কইরা দেখা, তুই কইরা দেখা?’

নায়ক কাকে কী করে দেখতে বলেছেন; তা জানতে চোখ রাখতে হবে আলোচিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রমোশনাল গান ‘কইরা দেখা’তে। আজ (২০ নভেম্বর) সন্ধ্যায় প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি।

এক সিনেমা দিয়ে শুভ একের পর এক চমক দেখিয়েই যাচ্ছেন। পুলিশ অ্যাকশন থ্রিলারটির জন্য ব্যাপকভাবে বডি ট্রান্সফরমেশন করে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এবার এই সিনেমার জন্য গায়ক হিসেবেও ধরা দিচ্ছেন আরিফিন শুভ। গানটির সংগীত পরিচালনা করেছেন অদিত। কথা লিখেছেন ব্ল্যাক জ্যাং।

সিনেমার প্রচারণার জন্য এই ধরনের কাজ বাংলাদেশের সিনেমায় এটাই প্রথম। গানটি প্রসঙ্গে এনটিভি অনলাইনকে আরিফিন শুভ বলেন, ‘এর গানেও আমি গান করেছি। কিন্তু গান গাওয়া আর র‌্যাপ গাওয়া এক জিনিস না। এটা আমার জন্য একবারে নতুন একটা বিষয়, স্কুলিং নেই। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি।’

নায়ক আরও যুক্ত করেছেন, ‘অ্যাকশনের সাথে র‍্যাপের একটা নিবিড় সম্পর্ক রয়েছে যা আমাদের চলচ্চিত্রে খুব একটা দেখা যায় না। অন্যদিকে দেশের র‍্যাপ লাভারের সংখ্যাও কম নয়। তাই তাদের কথা বিবেচনা করে আমরা প্রমোশনাল সঙ হিসেবে একটি র‍্যাপ গান উপহার।’

‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক ফয়সাল আহমেদ বলেন, ‘আমি নিশ্চিত এই গানের মাধ্যমে দর্শকরা সিনেমার সিকুয়েন্সের একটা দারুণ আমেজ অনুভব করবেন। একটি আন্তর্জাতিক মানের গান হিসেবে অনেকেই এটা নিয়ে গর্ব করতে পারবেন।’

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ আগামী ৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। একযোগে দেশ ও দেশের বাইরে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে।

পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘মাসলম্যান’খ্যাত জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com