খালেদা জিয়াকে দেশের বাইরে যেতে না দেওয়ার দুই কারণ জানালেন তার উপদেষ্টা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

দুই কারণে চিকিৎসার জন্য বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে যেতে দেওয়া হচ্ছে না বলে মন্তব্য করেছেন তার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

তিনি বলেছেন, দুই কারণে বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বাইরে যেতে দেওয়া হচ্ছে না। এক, তাকে জেলে নেওয়ার পর অপচিকিৎসা দেওয়া হয়েছে। যে চিকিৎসার কারণে তিনি দিন দিন মৃ;;ত্যুর কোলে ঢলে পড়েছেন।

তাই তিনি যদি বিদেশে যান তাহলে এই অপচিকিৎসা ধরা পড়বে, তখন আন্তর্জাতিক পর্যায়ে বিচার হবে। আরেকটা কারণ হতে পারে সরকার মনে করে বেগম খালেদা যত তাড়াতাড়ি বিদায় হবেন তত তাড়াতাড়ি একচেটিয়া দলীয় শাসনব্যবস্থা কায়েম করা যাবে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে আয়োজিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার (২২ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কাছে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, আমরা স্বাধীন দেশের নাগরিক। আমরা বেগম খালেদা জিয়ার চিকিৎসার দাবিতে এখানে সমবেত হয়েছি। তিনি মৃ;;ত্যুর সঙ্গে লড়াই করছেন। তার পছন্দমতো চিকিৎসা পাওয়ার অধিকার রয়েছে। রাষ্ট্রপতি,

প্রধানমন্ত্রী, মন্ত্রীরা যদি বাইরে চিকিৎসা নিতে পারেন তাহলে খালেদা জিয়াও দেশের বাইরে চিকিৎসা নিতে পারবেন। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বিএনপির কেন্দ্রীয় এই নেতা বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। একদিন ক্ষমতায় আপনিও থাকবেন না।

আপনাকেও হাইকোর্টের বারান্দায় আসতে হবে। আপনাকেও চিকিৎসার জন্য আন্দোলন করতে হবে। আপনারও চিকিৎসার প্রয়োজন হতে পারে। আমরা কথা দিচ্ছি আপনার যখন চিকিৎসার প্রয়োজন হবে তখন আমরা আপনার মতো আচরণ করবো

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com