মাত্র পাওয়া :
বাংলাদেশকে নিজেদের অংশ দাবি ভারতীয় নায়িকার নির্বাচনে জিতেও চা বেচবেন মাজেদা, পাচ্ছেন মানুষের ভালবাসা ‌‘খালেদা জিয়াকে বিষ প্রয়োগ করায় বিদেশ যেতে দেওয়া হচ্ছে না’ কক্সবাজারে চালু হলো ঝুলন্ত রেস্টুরেন্ট, ঘণ্টায় খরচ ৪ হাজার টাকা বিয়ে না করেও একসাথে থাকছেন বাংলাদেশের যে তরুণ তরুণীরা সরকারকে একটি ধাক্কা দিতে পারলেই তার অস্তিত্ব টিকবেনা: ড. খন্দকার মোশারফ কক্সবাজারে বিমানের ধাক্কায় ২ গরুর মৃ;ত্যু, প্রাণে বাঁচলেন ৯৪ আরোহী আম্মাজানের র;;ক্তক্ষ;রণে বন্ধ হয়েছে, তবে উনি কথা বলতে পারছেন না- শর্মিলা রহমান খালেদার চিকিৎসা নিয়ে মুখোমুখি অবস্থানে মামা-ভাগ্নে ‘ছেলের বউ থাকতে দেয় না বাড়িতে’-অন্দরমহলের খবরে বি’স্ফোরক কপিল শর্মার বৃদ্ধা মা

তিনবার দিয়ে হলেও আমাদের শতভাগ ভোট নিশ্চিত করতে হবেঃ আ’লীগ নেতা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

আমরা নৌকার ভোটটি টেবিলে দেব আর মেম্বারদের ভোটটি গোপন কক্ষে দেব। এখানে প্রিজাইডিং অফিসার, পুলিশের কিছু করার নেই। এমন মন্তব্যই করেছেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এম খালেক।

শুক্রবার (১৯ নভেম্বর) ষোলটাকা ইউনিয়নের বানিয়াপুকুর গ্রামে নৌকা প্রতীকের সমর্থনে এক পথসভায় দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি এমন বক্তব্য দেন। ১ মিনিট ৩৪ সেকেন্ডের এই ভিডিওটি
এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

বক্তব্যে এম এম খালেক বলেন, আমার ভোট আমি দেব ওপেন টেবিলে দেব। কেউ যদি বাঁধা হয়ে দাঁড়ায় আমরা লন্ডনে থাকব না। আমরা দুই চার কিলোর মধ্যেই থাকবো। ফোনটি খোলা থাকবে। আপনারা আমার সঙ্গে যোগাযোগ করবেন। আপনাদের সঙ্গে প্রধানমন্ত্রী স্বয়ং আছেন।

আমাদের মন্ত্রী আছেন, এমপি আছেন। আপনাদের সাথে আমি এবং অন্যান্য গণ্যমান্য নেতারা আছে। আপনারা ভোটটি দেবেন, শতভাগ ভোট পোল করবেন। একবারের জায়গায় দুইবার দেবেন, দুইবারের জায়গায় তিনবার দেবেন।

তিনি আরও বলেন, আপনাকে ভোট দিতে গিয়ে যদি কেউ ঠেলা দেয়, তবে আপনিও তাকে ঠেলা দেবেন। এই রকম সৈনিক হতে হবে। আপনারা সেন্টার নিয়ন্ত্রণে নেবেন, সেন্টার আয়ত্বে নেবেন। পোল এজেন্টদের বলে দেবেন, আমার ভোট আমি ওপেনে দিতে পারি আমার ভোট আমি গোপনে দিতে পারি। এখানে সরকারি লোক কিছু বলার ক্ষমতা রাখে না। এটা আমাদের এলাকার ডিসিশোন।

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ষোলটাকা ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করছেন দেলবার হোসেন। দলের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছেন আনোয়ার পাশা। তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে মেহেরপুর সদর ও গাংনী উপজেলার ছয়টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com