বিয়ের আগেই ছিল প্রেম, এখন কদরই করে না শোয়েব! স্বামীর বিরুদ্ধে গু’রুতর অভিযোগ সানিয়া মির্জার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

ভারতের সেরা টেনিস খেলোয়াড়দের মধ্যে অন্যতম সানিয়া মির্জা (Sania Mirza)। খেলোয়াড় হলেও সানিয়ার সৌন্দর্য বলিউডের সুন্দরীদেরকেও টেক্কা দেবার মত। তবে ভারতীয় হলেও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে (shoaib malik) মন দিয়ে বসেছেন সানিয়া।

বিয়েও করেছেন শোয়েবকে, আর বর্তমানে তিনি পাকিস্তানেরই পুত্রবধূ। তবে তাতে বিন্দুমাত্র আসে যায় না সানিয়া মির্জার জনপ্রিয়তায়।বিয়ের পর পাকিস্তানে চলে গেলেও সানিয়া মির্জাকে নিয়ে চর্চা হামেশাই চলছে। দুজনের সম্পর্ক মাঝেমধ্যেই সংবাদ মাধ্যমে লেখালিখি চোখে পড়ে।

কখনো স্বামীর সাথে আদুরে ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়াতে। তো কখনো স্টেডিয়ামে স্বামী শোয়েবের সমর্থনে দেখা মেলে সানিয়ার। মাঝে মধ্যেই জীবনের নানা মুহূর্ত সাড়ে আট মিলিয়ন ভক্তদের সাথে শেয়ার করে নেন সানিয়া।

তবে সম্প্রতি সানিয়া একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে যা ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তি সানিয়াকে পরামর্শ দিচ্ছেন, যেখানে তোমার কোনো কদর নেই সেখানে তোমার থাকা উচিত নয়’।

যদিও এই প্রশ্নের উত্তরে সানিয়া বলেছেন, ‘তাঁর বাড়িতেই থাকি’। তাহলে কি বলতে চাইছেন সানিয়া? কোনো কদর করেন না স্বামী! বিয়ের পর সম্পর্ক বদলে গিয়েছে তাদের মধ্যে?

না আসলে ব্যাপারটা তেমন কিছুই নয়। পুরোটাই একটি মজার রিল ভিডিও। সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি সকলেই আজকাল এই ধরণের মজার ভিডিও বানিয়ে শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। এবার সেই ট্রেন্ডেই গা ভাসালেন সানিয়া মির্জা।

তবে লক্ষ লক্ষ ফলোয়ার থাকায় মুহূর্তের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়েছে ও প্রায় ৩ লক্ষ লাইক পরে গিয়েছে।প্রসঙ্গত, ২০১০ সালে সানিয়া শোয়েব মালিককে বিয়ে করেন। আর বিয়ের পর থেকেই পাকিস্তানে স্বামীর সাথে দিব্যি সুখেই সংসার করছেন তিনি।

২০১৯ সালের তাদের একটি পুত্র সন্তান হয়েছে যার যান ইজান। ছেলে হবার পর ভারত ও পাকিস্তান দুই দেশের কাছ থেকেই লক্ষাধিক শুভেচ্ছা বার্তা পেয়েছিলেন তিনি।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com