মাত্র পাওয়া :
ক্ষমা চাওয়া না, তবে যেভাবে বিদেশে নেওয়ার প্রস্তুতি চলছে খালেদার মৃ’ত্যুশয্যায় হঠাৎ একি প্রশ্ন করে বসলেন খালেদা, এর জবাব কি কারো কাছে আছে? কোরআনের হাফেজদের জন্য খাবার ফ্রি করে দিল হোটেল মালিক বাবা মা ছিলেন চেয়ারম্যান, এবার মেয়েও হলেন চেয়ারম্যান শান্তির ধর্ম ইসলাম গ্রহণের আনন্দে কেঁদে ফেললেন ফরাসি তরুণী ভারত থেকে ভিক্ষা করতে বাংলাদেশে এসে আটক সীতারাম কখনো নারী কখনো পুরুষ বাংলাদেশি বিউটি ব্লগার সাদের আজব জীবন সৌদিতে নারী গৃহকর্মী পাঠানোর পর কেউ আর খোঁজ নেয় না মালয়েশিয়াসহ বিভিন্ন দেশের কারাগারে বন্দী ২০ হাজার প্রবাসী বাংলাদেশি কুয়েতে সাবেক এমপি ও পাপলুসহ ৫ ভিআইপির ৭ বছরের সা’জা

কাতার বিমানবন্দরে নারীদের কাপড় খুলে তল্লাশি!

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

প্রচ্ছদ দোহা বিমানবন্দরে নারীদের কাপড় খুলে তল্লাশি, ১ বছর পর মা; মলা ২০২০ সালের অক্টোবরে কাতারের দোহা বিমানবন্দরে কাপড় খুলে তল্লাশি করা হয় কয়েকজন অস্ট্রেলিয়ান নারীকে। ঘটনার একবছর পর তারা মামলা করেছেন। সোমবার (১৫ নভেম্বর) এসব জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়, একবছর আগের সেই ফ্লাইটের ডাস্টবিনে একটি নবজাতক শিশু খুঁজে পাওয়া যায়। বিমানের কোনো নারী যাত্রী এই শিশুর জন্ম দিয়েছেন কি না তা জানতেই নারীদের কাপড় খুলে শারীরিক অবস্থার তল্লাশি নেওয়া হয়। কাতার পরে ক্ষমা চায়

এবং বিমানবন্দরের একজন কর্মকর্তাকে স্থগিত কা’রাদ’ণ্ডও দেওয়া হয়।তবে হ’য়রানির শি’কার নারীরা এতে সন্তষ্ট হননি। তারা বলছেন, এতদিন তাদের মাম’লা গ্রহণ করা হয়নি।

তাদের আইনজীবী জানিয়েছেন, তারা কাতারের কাছ থেকে আনুষ্ঠানিক ক্ষমাপ্রার্থনা চান।সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর সঙ্গে থাকা জুসার মেশিন থেকে ৩৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে।সোমবার সকাল ৯টার দিকে সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটের ওই যাত্রীকে আট’ক করে কাস্টমস বিভাগ।

আট’ক পরেন্দ্র দাসের (৩৬) বাড়ি মৌলভীবাজার সদর থানার আটঘর এলাকায়। সিলেট কাস্টমসের ডেপুটি কমিশনার মো. আল আমিন জানান, দুবাই থেকে আসা বিমানের ফ্লাইটে স্বর্ণের বড় একটি চালান আসার খবর পাওয়া যায়। পরে গ্রিন চ্যানেল পার হওয়ার সময় পরেন্দ্রের গতিবিধি সন্দেহজনক মনে হওযায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ সময় পরেন্দ্র স্বর্ণ থাকার কথা অস্বীকার করলে তার শরীর ও লাগেজে তল্লাশি করা হয়। পরে একটি জুসার মেশিন থেকে ৩৮টি স্বর্ণের বার ও একটি স্বর্ণের চাকতি উদ্ধার করা হয়। ওসমানী বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তারা জানান, উদ্ধার স্বর্ণের ওজন প্রায় ৬ দশমিক ১৩৮ কেজি এবং এর বাজারমূল্য সাড়ে ৩ কোটি টাকা।আটক ব্যক্তির বিরুদ্ধে স্বর্ণ চোরাচালানের দায়ে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com