মাত্র পাওয়া :
খালেদা জিয়া একটা অভিশপ্ত নাম, তার কী হয়েছে তাতে কিছু আসে যায় না: নৌ প্রতিমন্ত্রী ওমানের ডেন্টাল কলেজে প্রথম হলেন বাংলাদেশী কন্যা নিলুফা বাংলাদেশকে নিজেদের অংশ দাবি ভারতীয় নায়িকার নির্বাচনে জিতেও চা বেচবেন মাজেদা, পাচ্ছেন মানুষের ভালবাসা ‌‘খালেদা জিয়াকে বিষ প্রয়োগ করায় বিদেশ যেতে দেওয়া হচ্ছে না’ কক্সবাজারে চালু হলো ঝুলন্ত রেস্টুরেন্ট, ঘণ্টায় খরচ ৪ হাজার টাকা বিয়ে না করেও একসাথে থাকছেন বাংলাদেশের যে তরুণ তরুণীরা সরকারকে একটি ধাক্কা দিতে পারলেই তার অস্তিত্ব টিকবেনা: ড. খন্দকার মোশারফ কক্সবাজারে বিমানের ধাক্কায় ২ গরুর মৃ;ত্যু, প্রাণে বাঁচলেন ৯৪ আরোহী আম্মাজানের র;;ক্তক্ষ;রণে বন্ধ হয়েছে, তবে উনি কথা বলতে পারছেন না- শর্মিলা রহমান

অভিনয়ের পাশাপাশি পশুপ্রেম! এক দুটো নয় ভালোবেসে ৭৬টি কু’কুরকে আশ্রয় দিয়েছেন মিঠুন চক্রবর্তী

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

বলা হয় কুকুর (Dog)মানুষের সবচেয়ে বিশ্বস্ত প্রাণী।এই কারনেই অনেকেই নিজের বাড়িতে কুকুর পুষে থাকেন। শুধু বাড়ির পাহারা দেওয়াই নয় সেইসাথে নিজের মালিকের ইমোশনাল সাপোর্টার হয়ে যায় এরা।

পাশাপাশি কুকুরের সাথে থাকলে মুড ফ্রেশ থাকে। সাধারণত মানুষ নিজের বাড়িতে একটি অথবা দুটি কুকুর পুষে থাকেন। তবে কুকুর পোষার সখ শুধু সাধারণ মানুষেরই থাকে তেমনটা নয় ,সেলিব্রেটিদেরও কুকুর পুষতে দেখা যায়।

বলিউডের এমনই একজন সেলিব্রেটি হলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শুনতে হয়তো অবাক লাগবে যে তার বাড়িতে একটি কিংবা দুটি নয় মোট ৭৬ টি কুকুর রয়েছে। মিঠুন চক্রবর্তী মানুষ হিসাবেও খুবই সহজ-সরল এবং

সেই কারণেই তিনি এত কুকুর পালন করতে পারেন। প্রসঙ্গত উল্লেখ্য মিঠুন চক্রবর্তীর বার্ষিক আয় ২৪০ কোটি টাকা! তবে তার এই বিপুল আয়ের উৎস সিনেমা নয়। এখন তিনি সিনেমায় তেমন অভিনয় না করলেও,বিভিন্ন হোটেলের মাধ্যমে এই অর্থ উপার্জন করে থাকেন।

জানা যায় মিঠুন চক্রবর্তীর অনেক হোটেল জেমিনি গ্রুপের ভিতরে রয়েছে। আর তার বেশিরভাগ আয় এখান থেকেই হয়। বানিজ্য নগরী মুম্বাইয়ের মতো জায়গায় মিঠুনের দুটি বাড়ি রয়েছে।

যার মধ্যে একটি বাড়ি বান্দ্রায় এবং অন্যটি মধ্য দ্বীপে অবস্থিত। জানা যায় মিঠুন চক্রবর্তীর মুম্বাইয়ের বাড়িতে ৩৮ টি কুকুর রয়েছে। যার অন্যতম কারণ হল মিঠুন চক্রবর্তী একজন পশুপ্রেমী মানুষ।

প্রাণীদের প্রতি তার এক বিশেষ ধরনের ভালোবাসা আছে। এখানে বলে রাখি নিজের এই পশু প্রেমের জন্য মিঠুন ‘ডগ কেয়ার সেন্টার ক্যানাল ক্লাব অফ ইন্ডিয়া’ নামে ডগ কেয়ার এনজিওতে যোগ দিয়েছেন।

উল্লেখ্য কুকুর ছাড়াও মিঠুন চক্রবর্তীর বাড়িতে অনেক প্রজাতির পাখিও রয়েছে। উল্লেখ্য মুম্বাই ছাড়াও মিঠুনের উটির বাড়িতে ৭৬টি কুকুর রয়েছে।তাই, মিঠুন যখনই উটির বাড়িতে যান, সেখানে ওই কুকুরদের সঙ্গে সময় কাটান তিনি।

সবথেকে মজার ব্যাপার হল মিঠুন চক্রবর্তী তার বাড়ির সমস্ত প্রাণীকে এমন এক ধরনের ঘরে রাখেন, যেখানে কক্ষগুলিতে এই প্রাণীদের খেলার জন্য অনেক গেমের ব্যবস্থাও করা হয়েছে।

জানা যায় দিনের বেলায় সমস্ত কুকুরকে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়। রাতে খোলা রাখা হয়, এত কুকুর থাকার কারণে মিঠুন চক্রবর্তীর বাড়ি মুম্বাইয়ে সবচেয়ে নিরাপদ জায়গা বলে মনে করা হয়।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com