কারা যেনো তোমায় ম’ন্থর ও ব’য়স্ক বলেছিল! ফাইনালের পর ওয়ার্নারের স্ত্রী

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

সংযুক্ত আরব আমিরাতে এসে আইপিএলে নিজের ছায়া হয়েছিলেন ডেভিড ওয়ার্নার। সবচেয়ে বাজে অভিজ্ঞতা হয়েছে তার এবার। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব হারান, এমনকি ব্যাটিংয়ে গড়পড়তার নিচে পারফর্ম করায় বাদ পড়েন দল থেকে।

কিন্তু বাঁহাতি ওপেনার জাতীয় দলের সঙ্গে নিজের জাত চেনান। টি-টোয়েন্টি বিশ্বকাপে হয়েছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। তারপরই তাদের নিয়ে সমালোচনাকারীদের জবাব দিলেন তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, ঘুরে দাঁড়ানো হয়তো একেই বলে। আইপিএলে রানের খরায় প্রায় আধা টুর্নামেন্ট ডাগআউটে বসিয়ে কাটাতে হয়েছিল ডেভিড ওয়ার্নারকে। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক পদ থেকেও হতে হয়েছিল ছাটাই।

এমনকি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচও তার হতশ্রী ফর্ম অব্যাহত ছিল। তবে অস্ট্রেলিয়া ম্যানেজমেন্ট দলের চ্যাম্পিয়ন ক্রিকেটারকে বাদ দেয়ার কথা ভুলেও ভাবেননি। তার প্রতিদানে দলকে বিশ্বখেতাব এনে দিলেন ওয়ার্নার।

আইপিএলের এবারের আসরে ৮ ম্যাচে ২৪.৩৭ গড় ও মাত্র ১০৭.৭৩ স্ট্রাইক রেট ছিল ওয়ার্নারের। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে সিংহের মতো গর্জন করে তিনি ফিরলেন।

সাত ম্যাচে ৪৮.১৬ গড় ও ১৪৬.৭০ স্ট্রাইক রেটে ২৮৯ রান করে জিতে নিলেন টুর্নামেন্ট সেরার পুরস্কার। ওয়ার্নারের ব্যাটে রান ফিরতেই সমালোচকদের বিরুদ্ধে গর্জে উঠলেন তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার।

সোশ্যাল মিডিয়ায় অজি তারকার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার এক পোস্টে সমালোচকদের কিছুটা ব্যঙ্গ করেই লেখেন, ফর্মহীন, অত্যধিক মন্থর এবং বয়স্ক! অনেক অভিনন্দন ডেভিড ওয়ার্নার।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com