রবিবার হলেই এই কা’ণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও ফাঁ’স করলেন নিজেই

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

সেলিব্রিটি মানেই শরীরের (Fitness) প্রতি বিশেষ যত্ন রাখার প্রবণতা। আর সেই কারণেই শরীরচর্চা (Workout) থেকে শুরু করে ডায়েট (Diet) এর প্রতি বিশেষ যত্ন নিয়ে থাকেন প্রত্যেকে।

শরীর দেখতে হবে স্লিম ফিট ও পারফেক্ট, নয়তো একাধিকবার ট্রোলের (Troll) শিকার হতে হয় তাদের। যদিও সেই বিষয়ে এখন রীতিমতো নজর দিতে নারাজ প্রত্যেকে।

বদলাচ্ছে সমাজ বদলাতে সমাজের দৃষ্টিভঙ্গি, আর তার হাত ধরেই পাল্টে যাচ্ছে সিলেট মহলের সাবেকি ধ্যান-ধারণা। খোলামেলা পোশাক মানেই যে তা কুৎসার শিকার হবে এমনটা নয়।

অন্যদিকে বলতে গেলে শরীরে বাড়তি মেদ (Fat) বা অতিরিক্ত রোগা হওয়ার কখনোই কারুর আলোচনার বিষয়বস্তু হয়ে উঠতে পারে না। তবে পর্দায় নিজেকে ভালো দেখাতে কে না চায়।

আর ঠিক সেই কারণেই নিজের লুক ধরে রাখার জন্য ছেলেদের বেশ কিছু পছন্দের জিনিস এসব না বলে দিতে হয়।পছন্দের জাঙ্কফুট (Fast Food) হোক বন্ধুদের সঙ্গে লেট নাইট পার্টি’-তে খাওয়া-দাওয়া।

দেরি করে ঘুমানো দেরিতে ঘুম থেকে ওঠা বা জিমের (Gym) কসরত থেকে নিজেকে বাতিলের খাতায় রাখা এ কোন কিছুই করা সম্ভব হয়ে ওঠে না সেলেব মহলের।

তবু লুকিয়ে চুরিয়ে হলেও মন রাখতে বা নিজেকে সামলাতে পারেন কতজন! শ্রদ্ধা কাপুর (Shraddha kapor) ঠিক সেই কাণ্ডটাই ঘটিয়ে বসেন প্রত্যেক রবিবার। রবিবার মানেই পছন্দসই খাবার চোখ বন্ধ করে মুখে পুরে নেওয়া।

চোখের সামনে সাজানো থরে থরে ধোকলা সঙ্গে শ্রদ্ধার হাতে পাপরি চাট, নিজেই ভিডিও শেয়ার করলেন।যদিও এর বাইরে গিয়ে শ্রদ্ধা কাপুর (Shraddha kapor) বেশ কড়া ডায়েট মেনে চলে থাকেন।

তার সারাদিনের রুটিনে অধিকাংশ সময়ই থাকে হালকা বাড়ির খাবার। আর খুব একটা বেশিক্ষণ সময় না খেয়ে থাকা ও শ্রদ্ধার পছন্দ নয়। এক নজরে দেখে নেয়া যাক এই ছেলে তার সারাদিনের ডায়েটে কি কি পদ রেখে থাকেন।

ব্রেকফাস্টঃ সকালে শ্রদ্ধা কাপুর খেয়ে থাকেন পোহা, উপমা, ডিমের সাদা অংশের অমলেট। লাঞ্চঃ দুপুরে শ্রদ্ধা কাপুর খান বয়েল সব্জি, ডাল ও রুটি।

টিফিনঃ বিকেলে শ্রদ্ধা তেমন কিছু নিয়ম মাফিক খান না, তবে প্রতি দুই ঘণ্টাতে কিছু না কিছু খেয়ে থাকেন। বিকেলের দিকে তিনি ড্রাই ফ্রুটস বেশি পছন্দ করেন।

ডিনারঃ রাতে শ্রদ্ধা কাপুর একটু তারাতারি খেয়ে থাকেন। ডাল, গ্রিল্ড বা বেইক ফিস, ব্রেড বা ব্রাউন রাইস।শ্রদ্ধা কাপুর সারাদিনে পর্যাপ্ত পরিমাণে জল পান করে থাকেন।

পাশাপাশি প্রতি দু ঘণ্টা ছাড়া ছাড়া তিনি কিছু না কিছু খাবার খেয়ে খাকেন। খালি পেট রাখা পছন্দ নয় শ্রদ্ধার। শ্যুটিং-এর মাঝে গ্রিন টি পান করেন শ্রদ্ধা। তারপর আর কিছু খান না তিনি।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com