গো’পন তথ্য ফাঁ’স করে বিজেপি ছাড়লেন শ্রাবন্তী,বি’পাকে মোদী সরকার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

বিজেপি ছাড়লেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী নিজেই টুইট করে এ ঘোষণা দিয়েছেন। চলতি বছরের নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে পার্থ চট্টোপাধ্যায়ের বি’রু’দ্ধে গেরুয়া

শিবি’রের প্রার্থী ছিলেন তিনি। ভোটে প’রা’জিত হন। তার পর থেকেই বাড়তে থাকে বিজেপির সঙ্গে দূ’রত্ব। অবশেষে ছেড়ে দিলেন দল। দল ছাড়ার কথা ঘোষণা দিয়ে শ্রাবন্তী টুইটে লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য

বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভা’ব রয়েছে তাদের।’ প্রসঙ্গত, গত সোমবার মুখ্যমন্ত্রীর বিজয় সমাবেশে রূপাঞ্জনা মিত্রের মতোই আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী। কিন্তু তিনি সেখানে উপস্থিত হননি। তখন তার অনুপ’স্থিতি নিয়ে জ’ল্প’না ছড়িয়েছিল যে, তিনি বিজেপি ছাড়ার কথা ঘোষণা না করে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে আসতে চান না।

যদিও এ বিষয়ে শ্রাবন্তী নিজে কোনও মন্তব্য করেননি। একুশের নীলবাড়ির ল’ড়াই’য়ের ঠিক আগে, ১ মার্চ, বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম কেন্দ্রে তাকে প্রার্থী করে বিজেপি। কিন্তু তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হে’রে যান তিনি। এখানেই শেষ নয়। হা’রের পর ‘অস’ম্মা’ন’ জোটে তার। কখনও বি’রো’ধী দল, কখনও বা নিজের দলের কর্মীরা তাকে ঘিরে নানা মন্ত’ব্য করেন বলে অভি’যোগ।

ভোটের পর বিজেপি নেতৃত্বের সঙ্গে তার দূর’ত্ব ক্রমেই বাড়তে থাকে। দলীয় কোনও কর্মসূচিতেও তাকে ইদা’নীং দেখা যেত না। অবশেষে আজ (বৃহস্পতিবার) দল ছাড়ার কথা ঘো’ষণা দিলেন এই তারকা।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com