ছিঁ’ড়ে ফেলা হল অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ ছবির পোস্টার, শো বন্ধের ঘোষণা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

৫ নভেম্বর মুক্তি পেয়েছে অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। মুক্তির দিন থেকেই দর্শকদের মধ্যে ব্যপক সাড়া ফেলেছে এই ছবি। দেশের বিভিন্ন হলগুলিতে রমরমিয়ে চলছে এই ছবি।

কিন্তু বাধ সাধল পঞ্জাব। অক্ষয় কুমারের এই ছবি বন্ধ করার জন্যে উঠে পড়ে লেগেছেন পঞ্জাবে আন্দোলনরত কৃষকদের একাংশ। কিছুতেই ‘সূর্যবংশী’ (Sooryavanshi) হলে চালাতে দেবেন না তাঁরা।

শনিবার পঞ্জাবে হোশিয়ারপুরের একটি হলে ‘সূর্যবংশী’-র শো বন্ধ করে দেন একদল কৃষক।মুক্তি পাওয়ার পর এই ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন প্রায় ২৭ কোটি ছুঁই ছুঁই।

দ্বিতীয় দিনে ২৪ কোটি ছুঁয়েছে এই ছবি। প্রথম দিনের তুলনায় কালেকশন একটু কম হলেও বাণিজিক বিশেষজ্ঞদের মতে, আগামী তিন সপ্তাহের মধ্যে ‘সূর্যবংশী’ ৭০ কোটির অঙ্ক ছুঁতে পারবে।

তবে এই ছবি নিয়ে ধুন্ধুমার পঞ্জাবের হোশিয়ারপুর।কেন আপত্তি এই ছবি নিয়ে? পঞ্জাবের কৃষকদের একাংশের দাবি, সারা দেশ জুড়ে কেন্দ্রের এই কৃষি আইনের বিরুদ্ধে আন্দোলন চালাচ্ছেন কৃষকরা।

এই ছবিতে তাঁদের বিষয় কিংবা কৃষকদের সমর্থনে একটি বাক্যও খরচ করেননি অক্ষয়। রাখা হয়নি কোনও দৃশ্যও। তাঁদের মতে, অক্ষয় কুমার তাঁদের আন্দোলনকে সমর্থন করেননি।

ছবির প্রর্দশন বন্ধ করেছে তাঁরা, শুধু তাই নয় ছিঁড়ে ফেলা হয়েছে ‘সূর্যবংশী’-র (Sooryavanshi) পোস্টারও। শনিবার শহরে মিছিলও বার করেন Bhartiya Kisan Union (BKU) সদস্যরা।

তাঁদের তরফে বলা হয়েছে, যতদিন কৃষক-বিরোধী কেন্দ্রের তিন কৃষি আইন প্রত্যহার না করা পর্যন্ত খিলাড়ি কুমারের এই ছবি তাঁরা শহরে দেখাতে দেবেন না।

Rohit Shetty পরিচালিত Sooryavanshi-তে অক্ষয় কুমারকে (Akshay Kumar) দেখা যাবে ডিএসপি-র চরিত্রে। ক্যাটরিনা কাইফকে দেখা যাবে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায়। ক্যামিওতে দেখা যাবে Ajay Devgn এবং Ranveer Singh-কেও।

Sooryavanshi-র হল ফেরত রিভিউও বেশ ভালো।এই ছবিতেই দারুণ পারফর্মেন্স Akshay Kumar-এর। তিনি তো এই জঁরের ছবিতে পিএইচডি করেছেন! সুপার ডুপার পুলিশের ভূমিকায় তিনি পারফেক্ট টু দ্য টি।

প্রথম থেকে শেষ পর্যন্ত এই ছবি শুধুই অক্ষয়ের। ক্যাটরিনা কাইফ-কে (Katrina Kaif) দেখতে ভালোই লেগেছে এবং টিপ টিপ বরসা পানি গানটিতে মাতিয়ে দিয়েছেন তাঁর সেনসুয়াস নাচের তালে।

ছবির দ্বিতীয় ভাগে অজয় দেবগণ (Ajay Devgn) এবং রণবীর সিং-এর (Ranveer Singh) স্ম্যাশিং এন্ট্রি ছবির মুড আরও পাওয়ার প্যাকড করে দেয়।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com