মাত্র পাওয়া :
ক্ষমা চাওয়া না, তবে যেভাবে বিদেশে নেওয়ার প্রস্তুতি চলছে খালেদার মৃ’ত্যুশয্যায় হঠাৎ একি প্রশ্ন করে বসলেন খালেদা, এর জবাব কি কারো কাছে আছে? কোরআনের হাফেজদের জন্য খাবার ফ্রি করে দিল হোটেল মালিক বাবা মা ছিলেন চেয়ারম্যান, এবার মেয়েও হলেন চেয়ারম্যান শান্তির ধর্ম ইসলাম গ্রহণের আনন্দে কেঁদে ফেললেন ফরাসি তরুণী ভারত থেকে ভিক্ষা করতে বাংলাদেশে এসে আটক সীতারাম কখনো নারী কখনো পুরুষ বাংলাদেশি বিউটি ব্লগার সাদের আজব জীবন সৌদিতে নারী গৃহকর্মী পাঠানোর পর কেউ আর খোঁজ নেয় না মালয়েশিয়াসহ বিভিন্ন দেশের কারাগারে বন্দী ২০ হাজার প্রবাসী বাংলাদেশি কুয়েতে সাবেক এমপি ও পাপলুসহ ৫ ভিআইপির ৭ বছরের সা’জা

প্রথম দিনেই কি’স্তিমাত! সূর্যবংশীর প্রথম দিনই ২৬ কোটি টাকা! সিনেমা হলে উপচে পড়ছে ভিড়

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

অপেক্ষা ছিল বহুদিনের। করোনার কারণে পিছিয়ে গিয়েছিল শুটিং আর মুক্তির দিন। অবশেষে দর্শকের দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো। অজয় দেবগনের (Ajay Devgan) ‘সিঙ্ঘাম’, রণবীর সিংয়ের (Ranveer Singh) ‘সিম্বা’র পর অজয়, রণবীর এবং

অক্ষয় কুমার (Akshay Kumar), তিন তারকাকে একসঙ্গে নিয়ে মুক্তি পেল সূর্যবংশী (Sooryavanshi)। আর প্রথম দিন মুক্তি পেয়েই কার্যত বাজিমাত করে ফেলেছে তারকাখচিত এই সিনেমা।

গত বছরের মার্চ মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘সূর্যবংশী’র। তবে করোনার কারণে পর পর ২ বার মুক্তি দিন পিছোতে বাধ্য হয়েছেন ছবির নির্মাতারা। গত ৫ই নভেম্বর উৎসবের মুহুর্তে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

উৎসবের মুহুর্তে বক্স অফিস ভরিয়ে দিয়েছেন দর্শক। মুক্তি পাওয়ার প্রথম দিনেই ২৬ কোটি টাকার ব্যবসা করে ফেললো ‘সূর্যবংশী’।এই প্রথম বলিউডের তিন নক্ষত্রকে একই সঙ্গে একই ছবিতে দেখা গেল।

অক্ষয় কুমার, অজয় দেবগন এবং রণবীর সিং তো রয়েইছেন, সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফও। ছবিটিকে নিয়ে আশাবাদী ছিলেন নির্মাতারা। আশাহত হতে হয়নি তাদের। বক্সঅফিসের এই সাফল্য কার্যত বেশ আশাপ্রদ।

করোনা কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছে দেশ। অতিমারীর সময়ে চরম প্রভাবিত হয়েছে বিনোদন জগৎ। অবশ্য বর্তমানে ধীরে ধীরে আবার বলিউড নিজের জায়গা ফিরে পাচ্ছে। দর্শককে আবার হলমুখী করে তোলা সম্ভব হচ্ছে।

মুম্বাইয়ের সব সিনেমা হলে উপচে পড়ছে ভিড়। ‘সূর্যবংশী’ দেখার জন্য মুম্বাইয়ের ম্যাক্সাস সিনেমা হলে দর্শকের ভিড় ছিল লক্ষণীয়। এই চিত্রটা শুধু মুম্বাইতেই সীমাবদ্ধ নেই, গোটা দেশেই কার্যত ব্যাপক সাফল্য পাচ্ছে ‘সূর্যবংশী’।

ছবিটিকে ঘিরে দর্শকের উন্মাদনা ছিল এতটাই বেশি যে দর্শকের জন্য নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরেও সারারাত সিনেমার সম্প্রচার করা হয়েছে। এমনকি পরদিন ভোর সাড়ে চারটেতেই প্রেক্ষাগৃহের দরজা খুলে দিতে হয়েছে।

রোহিত শেট্টি পরিচালিত এই অ্যাকশন ছবিটিকে ঘিরে দর্শকের উন্মাদনার পারদ চড়ছে। ভারতসহ মোট ৬৬টি দেশে মুক্তি পেয়েছে এই ছবি। ১৩০০ স্ক্রিনে ছবিটি মুক্তি পেয়েছে। হলিউডের ছবি ‘ইটার্নালস’ও ‘সূর্যবংশী’র সঙ্গেই মুক্তি পেয়েছে। ‘সূর্যবংশী’ আপাতত ‘ইটার্নালস’কেও জোর টক্কর দিয়ে এগোচ্ছে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com