রাতে প্রে’মিকের সঙ্গে আ’পত্তি’কর অবস্থায় দেখে ফেলায় মেয়েকে খু’ন করলেন মা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের করিমগঞ্জে মায়ের প’রকী”য়ায় বাধা দেওয়ায় মেয়েকে খু’ন করার অভি’যোগ উঠেছে মায়ের বি’রু’দ্ধে। বৃহস্পতিবার সকালে উপজেলার দেহুন্দা ইউনিয়নের চর দেহুন্দা গ্রামে বাড়ি থেকে তার লা’শ উদ্ধার

করে পু’লিশ। এ ঘটনায় মা স্বপ্না আক্তারকে গ্রে’প্তা’র করেছে পু’লি’শ। নিহত মাইশা ভাটিয়া বাজার কওমী মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী। তার বাবা বাবুল মিয়া ঢাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে নৈ’শ প্র’হরী’র চাকরি করেন। জানা যায়, স্বপ্নার স্বা’মী বাবুল মিয়া ঢাকায় থাকেন। এ সুযোগে ফাইজুলের সঙ্গে স্বপ্নার বিয়েবহি’র্ভূত স’ম্প’র্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার দেন-দর’বা’রও হয়েছে। এমন পরিস্থিতিতে গত বুধবার মাদ্রাসা থেকে ছুটি নিয়ে মায়ের কাছে আসে মা’ইশা। রাতেই তার মা স্বপ্না আক্তার এবং প্রেমিক ফাইজুল মিলে মাইশাকে শ্বা’সরো’ধে হ’ত্যা করে।

করিমগঞ্জ থানার ওসি শামসুল আলম সিদ্দিকী জানান, উপজেলার চরদেহুন্দা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী স্বপ্না আক্তারের সঙ্গে ফাইজুল নামে এক ব্যক্তির দীর্ঘদিন ধরে পর’কী’য়া সম্পর্ক ছিল। বৃহস্পতিবার ভোররাতে ফাইজুল স্বপ্নার বাড়িতে এসে অ’নৈ’তি’ক স’ম্পর্কে লি’প্ত হয়। এ সময় মেয়ে মাইশা আক্তার তাদের দু’জনকে আ’পত্তি’ক’র অবস্থায় দেখে ফেলে প্রতি’বাদ করলে প্রেমিকের সহযোগিতায় মাইশাকে গ’লাটি’পে হ’ত্যা করে মা স্বপ্না আক্তার। ঘটনার পর মো’টরসা’ইকেল রেখে পা’লি’য়ে যান ফাইজুল।

বৃহস্পতিবার সকালে খবর পেয়ে নিজ ঘর থেকে মাইশার ম’রদে’হ উদ্ধার করে পু’লিশ। মাইশার লা’শ’ উ’দ্ধার করে ‘ম’য়’নাত’দ’ন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাস’পাতা’ল ম’র্গে পাঠানোর পাশাপাশি আ’ট’ক করা হয় তার মা স্বপ্না বেগমকে। শামছুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খু’নে’র ঘটনাটি নি’বি’ড়’ভা’বে ত’দ’ন্ত করা হচ্ছে এবং এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পু”লিশ ও স্থানীয়রা জানান, স্বপ্না বেগমের সঙ্গে তার খালাতো ভাই ফাইজুলের প’র’কী’য়া সম্প’র্কে বাধা’ হয়ে দাঁ’ড়া’নোর কারণেই মা এবং তার প্রেমিক মিলে এ হ’ত্যা’কা’ণ্ড ঘটিয়েছে। তবে গ্রে’ফ’তা’রের পর পু’লি’শি জি’জ্ঞা’সাবাদে স্বপ্না বেগম দাবি করেন, মেয়ে মাইশার সঙ্গে ফাইজুলের প্রে’মে’র স’ম্প’র্ক ছিল এবং অনেকবার সত”র্ক করার পরও মাইশা এ সম্প’র্ক বজায় রাখায় তিনি তার মেয়েকে হ’ত্যা করেছেন।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com