হঠাৎ যেকারনে কলকাতায় গেলেন পরীমণি!

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। গত কয়েক মাস আগেই মাদক কাণ্ডে ব়্যাবের হাতে গ্রেফতার হয়েছিলেন পরীমনি। ২৬ দিন জেলেও কাটাতে হয়েছে তাকে। কিন্তু জেল থেকে ছাড়া পেয়েই পুরোদমে কাজে ফিরেছেন নায়িকা। এবার তিনি গিয়েছেন কলকাতায়। হলুদ এবং কালো রং মেশানো পোশাকে একাধিক ছবি তুলেছেন পরীমণি।

কেবল নিজের নয়, হোটেলেরও একাধিক ছবি তুলেছেন তিনি। ছবিগুলির উপর লেখা, ‘হ্যাপি ল্যান্ডিং’ অর্থাৎ ভাল ভাবে নেমে পড়েছি। পাশে হ্যাশট্যাগে লেখা, ‘কলকাতা ২০২১’। ছবির শ্যুটিং নাকি বিজ্ঞাপনী প্রচারের কাজ, কী কারণে পরীর কলকাতায় যাওয়া? তা স্পষ্ট করেননি পরীমনি। কিন্তু তাজ বেঙ্গলের সৌন্দর্যে মজেছেন নায়িকা তা স্পষ্ট অভিনেত্রীর ফেসবুক পোস্টে।

এর আগে এই নায়িকা তা জন্মদিনে অনেকটা বিমানবালার সাজে ধরা দেন । গায়ে ছিল লাল রঙের শার্ট, যেটি পেট বরাবর বাধা। সঙ্গে পরেছিলেন সাদা ধুতির মতো এক ধরনের পোশাক, সেটি আবার লুঙ্গির মতো করে কাছা দেওয়া। অন্যদিকে, নায়িকার মাথায় ছিল লাল-সাদা ওড়না প্যাঁচানো, সঙ্গে পালক। পায়ে লাল জুতা।

হোটেল রেডিসন ব্লুতে পরীমনির জন্মদিনের এই জমকালো আয়োজন। তবে শরীরের ঊর্ধ্বাংশের পোশাক বিমানবালার হলেও নিম্নাংশের পোশাক তেমন ছিল না। যে কারণে জন্মদিনের পোশাক নিয়ে ট্রলের শিকার হচ্ছেন এই চিত্রনায়িকা। হেটার্সদের উদ্দেশে তাঁর বার্তা- ‘আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল ’, ‘বিশ্বসুন্দরী’ সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিং করছেন পরীমণি।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com