অনুষ্কা শর্মা করলেন ৭২ রান,বল হাতে নিলেন ৫ উইকেট

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের শো’চ’নীয় অবস্থা দেখে নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় অনেকেই অনেক কথা লিখতে ছাড়েন নি। কেউ কেউ অনেক তী’ব্র ভাষাতেই গা’লিগা’লাজ করেছেন ভারতীয় ক্রিকেটারদের

উদ্দেশে। এমনকী, তাদের পরিবারের প্রতি ক’টূ’ক্তি করতেও ছাড়েননি। সব মিলিয়ে এখন মরুদেশে মোটেই স্ব’স্তিতে নেই বিরাটরা। এবার অনুষ্কা শর্মার নামে শুরু হয়েছে একটি অন্য কারণে মজার ট্রোলিং। আসলে

অনুষ্কা শর্মা নামে এক অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারকে নিয়ে বিভ্রা’ন্তি ছড়ায় মঙ্গলবার। তিনিই আবার দলের অধিনায়ক। ওই মহিলা ক্রিকেটার খেলছিলেন অনূর্ধ্ব-১৯ একদিনের চ্যালে’ঞ্জার ট্রফি। তবে তিনি ম্যাচে কেমন খেলেছেন তা নিয়ে নয়, বরং আলোচনা হয়েছে তাঁর নাম নিয়েই। বিসিসিআইয়ের ট্যুইটারে অনুষ্কা শর্মার রান বা উইকেটের আপডেট নিয়ে যখনই ট্যুইট করা হয়েছে।

তখনই তা নিয়ে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ইন্ডিয়া বি-র হয়ে ইন্ডিয়া এ-র বিরুদ্ধে প্রথমে ব্যাটিং করতে নেমে শেষপর্যন্ত অনুষ্কা শর্মা করেন ১১৪ বলে ৭২ রান। তৃষার সঙ্গে জুটিতে তিনি ১৮৮ রান যোগ করেন। ফলে ইন্ডিয়া বি-ও বড় রান তুলতে সফল হয়। এরপর বল করতে নেমেও সফল অনুষ্কা। মাত্র ১৬ রান দিয়ে ৫ উইকেট নেন তিনি।

তাঁর দলও ম্যাচ জেতে এই ম্যাচের পরেই সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে নিয়ে শুরু হয়েছে জোর’দার আলোচনা। নানারকম মিম ছড়িয়ে পড়েছে। কেউ কেউ বিরাটের ছবি ট্যুইট করে লিখেছেন, ‘‘বিরাট হয়তো এখন ভাবছেন, আরে অনুষ্কা তুমি আবার কবের থেকে খেলতে নামলে… ।’’ সূত্র-নিউজ১৮।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com