পরীমনির না’মে প;র্ন ভি’ডি’ওর ছ’ড়া’ছ’ড়ি, এ’বা’র বে’রি’য়ে এ’লো পরীমনির সে’ই গো’প’ন রু’ম!

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

ঢাকাই সিনেমা’র চিত্রনায়িকা পরীমনি এখন দেশের বেশি আ’লো’চি’ত-সমা’লো’চিত নাম।তাকে নিয়ে পাশের দেশ ভা’রতেও বেশ চর্চা হচ্ছে। সেখানকার বিভিন্ন সংবাদ মাধ্যমেও একের পর এক খবর প্রকাশিত হচ্ছে।এর

মধ্যে আনন্দবাজার পত্রিকা শিরো’নাম করেছে- ‘ দু’টি বিয়ে,তার নামে প;র্ন ভিডিওর ছ‌ড়াছড়ি, সেই পরীমনির প্রথম প্রে’মিক রবি ঠাকুর’ কলকাতার জনপ্রিয় সংবাদমাধ্যমটি তাদের খবরে লিখেছে, নেটমাধ্যমে তার নামে

একাধিক প;র্ন ভিডিও পাওয়া যায়। বিভিন্ন প;র্ন সাইটে তার নামে ভিডিওর ছড়াছড়ি। তার মধ্যে নির্দিষ্টএকটি ভিডিওতে দেখা যায়, পরীমনির মতো দেখতে এক মহিলা ভিডিও চ্যাটে অ;’শ্লী’ল অ’ঙ্গভ’ঙ্গি করছেন। সেই ক্লিপিংও ছড়িয়ে পড়ে চারদিকে।’ কলকাতার আরেক সংবাদমাধ্যম ‘জি ২৪ ঘণ্টা’ শিরো’নামে উল্লেখ করেন ‘পরীর নামে প;র্ন ভিডিও’।সংবাদে লেখা হয়, ‘রবীন্দ্রনাথ ঠাকুরই নাকি তার প্রথম প্রে’মিক। আঁকতে শেখার পর তিনি প্রথম রবি ঠাকুরের ছবিই এঁকেছিলেন।

এদিকে জানা যায়, বাংলাদেশের রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার কথিত চলচ্চিত্র প্রযোজক নজরুল ই’স’লা’ম রাজের হাত ধরে বড় পর্দায় পথচলা শুরু করেন পরী। সিনেমায় নাম লেখানোর আগে দীর্ঘদিন তার কাছেই থাকতেন নায়িকা।’ এদিকে হিন্দুস্তান টাইমস-এর খবরে বলা হয়েছে, ‘মাস কয়েক ধরেই সংবাদ শিরো’নামে পরীমনি। গত জুন মাসে ঢাকার সাভা’রের বোট’ক্লাবে তাকে ধ;ণ ও খু;নের চেষ্টা করেছেন নাসির উদ্দিন নামে এক ব্যবসায়ী, এমন অ’ভিযোগ এনেছিলেন অ’ভিনেত্রী। ঘটনায় পাঁচজনকে গ্রে’;ফ’তা’র করেছিল পু’লিশ, পরে তারা জা’মিনে মুক্তি পায়। এর মধ্যেই অন্য এক ক্লাব কর্তৃপক্ষ পরীমনির বি;রু’দ্ধে ভা;ঙচু’রের অ’ভিযো’গ করেন। ’ পরীমনি নামের আড়ালে ঢাকা পড়া শামসুন্নাহার স্মৃ’তির চলচ্চিত্রে আগ্রহ তেমন ছিল না। মফস্বল থেকে ঢাকায় এসে টুকটাক মডেলিং ও টিভি নাট’কই করছিলেন।

চলচ্চিত্রে অ’ভিনয়ের প্রস্তাব পেয়ে শুরুতে রাজি না হলেও পরে নানার উৎসাহে নাম লেখান। প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তির আগেই অন্তত ২০টি চলচ্চিত্রে চু’ক্তিব’দ্ধ হয়ে রাতারাতি তারকা বনে যান। বুধবার বিকেলে পরীমনির বনানীর বাসায় রেবের ভ্রাম্যমাণ আ’দা’লতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অ’ভিযা’নে যান রেবের গো’য়েন্দা দলের সদস্যরা। প্রায় চার ঘণ্টার অ’ভি”যান শেষে রাত ৮টার দিকে তাকে আ’ট’ক করে রেব সদরদ’ফতরে নিয়ে যাওয়া হয়। তার বাসা থেকে বিপুল পরি’মাণ মা;দ’ক জ’ব্দ করার কথা জানা’য় রেব।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com