‘আমার কাছে আসলে ২ বাচ্চার মায়ের কাছে ধ’রা খেতে না’

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলাদেশ ক্রিকেট দলের একসময়ের সম্ভাবনাময় তারকা ছিলেন নাসির হোসেন। বোলিং-ব্যাটিংয়ে নজর কেড়েছিলেন। কিন্তু ব্যক্তিগত জীবনের নানা কর্মকাণ্ডের জন্য বিতর্কের চূড়ান্ত পর্যায়ে চলে যান তিনি। যার ফলে তার ক্রিকেট ক্যারিয়ারও প্রায় ধ্বংস হয়ে গেছে।

নাসির হোসেনের সঙ্গে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার প্রেম ছিল। এমনটা কম-বেশি সবারই জানা। তাদের সম্পর্ক নিয়ে অনেক হাসাহাসি আর সমালোচনা হয়েছে। তবে নাসির এখন বিয়ে করে ঘর বেঁধেছেন।

সেই ঘরেও বেঁধেছে বিপত্তি। তার স্ত্রী তামিমার আগের স্বামী মামলা করেছেন। সেই মামলার কারণে আদালতে দৌড়াতে হচ্ছে নাসিরকে।সাবেক প্রেমিকের এমন অবস্থা দেখে দুঃখ পান সুবাহ। নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি খোলা চিঠি লিখেছেন তিনি।

নাসিরের নাম উল্লেখ না করে সুবাহ লিখেছেন, ‘প্রিয় প্রাক্তন, তুমি জানো, সেদিন যদি তুমি একটাবার আমার কাছে চলে এসে সবকিছু ঠিক করে নিতে, তাহলে হয়তো আজ তামিমার মতো ২ বাচ্চার মার কাছে তোমার ধরা খেতে হতো না!

আর ধরা খেয়ে এইভাবে কোর্টে কোর্টে টাকা খরচ করে জামিন নিতে হতো না।’নাসিরকে অপমানিত হতে দেখে খারাপ লাগছে জানিয়ে সুবাহ লিখেছেন, ‘তুমি মুখে যতই হাসো কিন্তু তোমাকে দেখলেই আমি বুঝতে পারি তুমি ভালো নেই।

তোমাকে এভাবে অপমানিত হতে দেখে আমার খুব খারাপ লাগছে। এখনো তোমার জন্য তোমার নাম জড়িয়ে আমাকে অনেকেই কমেন্ট করে, তোমার নাম লেখে। অথচ তুমি এখন অন্য কাউকে নিয়ে আছো!’

দুই-তিন বছরের মধ্যে বিয়ে করে ফেলবেন সুবাহ। সে কথা উল্লেখ করে লিখেছেন, ‘তোমার সাথে যত কিছুই হোক না কেন, এক দিনের জন্য হলেও তো তোমাকে ভালোবেসেছিলাম।

তাই যখন দেখি ক্যারিয়ার নিয়ে তোমার চিন্তা-ভাবনা নেই, উল্টা এইসব নিয়ে দৌড়াচ্ছ; তা দেখে খুবই দুঃখ পাই। হয়তো ২/৩ বছরের মধ্যে বিয়ে করে ফেলবো। আর অবশ্যই তোমার মত আমার হাজব্যান্ড হবে না। তোমার থেকে অবশ্যই ভালো হবে।

হয়তো টাকা কম থাকতে পারে তার! আমার জন্য তুমি দোয়া করো। তোমার জন্য শুভকামনা রইলো। আশা করি সবকিছু বাদ দিয়ে আবার নতুন করে জাতীয় দলে ফিরে আসবে। ভালো থেকো সব সময়। ইতি, তোমার সবচেয়ে অপছন্দের ব্যক্তি সুবাহ।’

উল্লেখ্য, নাসিরের বর্তমান স্ত্রী তামিমার স্বামী রাকিব হাসান অভিযোগ তোলেন, তার স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে গেছে। এজন্য চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি নাসির হোসেনের বিরুদ্ধে বিচারিক আদালতে মামলা দায়ের করেন তিনি।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com