মাত্র পাওয়া :
ক্ষমা চাওয়া না, তবে যেভাবে বিদেশে নেওয়ার প্রস্তুতি চলছে খালেদার মৃ’ত্যুশয্যায় হঠাৎ একি প্রশ্ন করে বসলেন খালেদা, এর জবাব কি কারো কাছে আছে? কোরআনের হাফেজদের জন্য খাবার ফ্রি করে দিল হোটেল মালিক বাবা মা ছিলেন চেয়ারম্যান, এবার মেয়েও হলেন চেয়ারম্যান শান্তির ধর্ম ইসলাম গ্রহণের আনন্দে কেঁদে ফেললেন ফরাসি তরুণী ভারত থেকে ভিক্ষা করতে বাংলাদেশে এসে আটক সীতারাম কখনো নারী কখনো পুরুষ বাংলাদেশি বিউটি ব্লগার সাদের আজব জীবন সৌদিতে নারী গৃহকর্মী পাঠানোর পর কেউ আর খোঁজ নেয় না মালয়েশিয়াসহ বিভিন্ন দেশের কারাগারে বন্দী ২০ হাজার প্রবাসী বাংলাদেশি কুয়েতে সাবেক এমপি ও পাপলুসহ ৫ ভিআইপির ৭ বছরের সা’জা

শুরুতেই কাজলের কেরিয়ার শে’ষ করে দিতে চেয়েছিলেন শাহরুখ! প্রকাশ্যে চা’ঞ্চল্যকর তথ্য

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

বলিউডের কিংবদন্তি জুটিদের মধ্যে অন্যতম হিট জুটি শাহরুখ খান ও কাজল। যাঁদের রসায়ন বোধহয় কোনোদিনই বিলুপ্ত হওয়ার নয়, যে জুটির রসায়ন এখনো সিনেমাপ্রেমীদের মনের মধ্যে গাঁথা।

কিন্তু জানেন কি, এই জুটির অফস্ক্রিন সম্পর্কটা ঠিক কেমন ছিল! তবে প্রথম দিকে শাহরুখ-কাজল একে অন্যের অপছন্দের ছিলেন বলা চলে। তাঁদের সম্পর্কের সমীকরণটা শুরুতে মোটেই ভাল ছিলনা।

একবার নাকি আমির খান (Aamir Khan) শাহরুখ খানকে (Shah Rukh Khan) জিজ্ঞেসা করেছিলেন কাজলের (kajol) সঙ্গে তিনি ছবি করতে চান কিনা, সেখানে শাহরুখের স্পষ্ট উত্তর ছিল ‘না’। বাজিগর ছবির শ্যুটিং চলাকালীন কাজ নিয়ে ব্যস্ত ছিলেন কাজল (kajol) ও শাহরুখ (Shah Rukh Khan) দুজনেই।

কারণ দুজনেই তখন বিটাউনে (Bollywood) নয়া মুখ। তাই এই ছবি হিট করানো তাদেরই দায়িত্ব ছিল। তখনও তাঁদের সম্পর্ক (Relation) খুব একটা তৈরি হয়নি, বন্ডিংও তৈরী হয়নি, কারণ দুজনেই ছিলেন নবাগতা। কেউ কাউকে চিনতেন না।

প্রথম দেখাতে খুব একটা ভরসা তৈরি হয়নি তাঁদের মধ্যে। তবে শাহরুখের (Shah Rukh Khan) মতে কাজল (kajol) মোটেই ভালো অভিনেত্রী নন। উল্টো দিকে কাজলও (kajol) মনে করতেন শাহরুখ (Shah Rukh Khan) খুব একটা ভালো অভিনেতা নন। এরপর যখন বাজিগর ছবির কাজ শেষ হল, তখনই দুজনের মত বদলে যায়।

অভিনয়ে বাজিমাত করেন দুজনেই, ফিল্মও ব্লকবাস্টার হিট হয়ে যায়। এমনকি তখন একে অন্যের প্রশংসা করতে শুরু করেন শাহরুখ-কাজল। তখন শাহরুখ খানকে ফোন করেন আমির। কিং খান তাঁকে জানিয়েছিলেন, তাঁর ধারণা ভুল ছিল। কারণ কাজল একজন দক্ষ অভিনেত্রী, তাঁর অভিনয়ের দক্ষতা অনেক।

পাশাপাশি কাজলেরও মত বদলিযেছিল শাহরুখের প্রতি। শাহরুখ খান এবং কাজল বলিউডের অন্যতম রোমান্টিক দম্পতি। দুজনে একসঙ্গে এমন অনেক ছবি উপহার দিয়েছেন, যা মানুষ কখনই ভুলবে না।

যার মধ্যে রয়েছে বাজিগর, করণ অর্জুন, দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, কুছ কুছ হোতা হ্যায় এবং কাভি খুশি কাভি গম এর মতো অনেক ব্লকবাস্টার ছবি।

বাস্তবেও কাজল ও শাহরুখ খুব ভালো বন্ধু। এমনকি কাজলও খান পরিবারের খুব কাছের। শাহরুখের স্ত্রী গৌরী থেকে শুরু আরিয়ান ও সুহানাও কাজলকেও খুব পছন্দ করেন।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com