গণমাধ্যমের প্রতি প্রিয়াঙ্কার কৃ’তজ্ঞতা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

তরুণ মডেল অভিনেত্রী প্রিয়াংকা জামান দীর্ঘ ২০ দিন লাইফ সাপোর্ট থেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে সকলের দোয়ায় আবার সুস্থ হয়ে ফিরে এসে সকল গণমাধ্যম কর্মী, শুভাকাঙ্ক্ষীদের প্রতি

শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে কুশল বিনিময় করেন। রোববার সন্ধ্যায় রাজধানীর একটি চাইনিজ রেস্টুরেন্ট এ কুশল বিনিময় অনুষ্ঠানের আয়োজন করেন। তরুণ মডেল অভিনেত্রী প্রিয়াংকা জামান টানা বাইশ

দিন হাসপাতালে চিকিৎসাধীন শেষে গেলো ১৮ অক্টোবর বাসায় ফিরেছেন। তবে তিনি এখনো পুরোপুরি সুস্থ নন। স্কয়ার হাসপাতালে ২২ দিনের মধ্যে আটদিন তিনি ছিলেন লাইফ সাপোর্টে।

লাইফ সাপোর্টের এই সময়কালে তিনি সংবাদ মাধ্যমের কাছ থেকে তার প্রতিদিনের আপডেট সংক্রান্ত সংবাদ নিয়ে যে ধরনের সহযোগিতা পেয়েছেন তার জন্য প্রিয়াংকা ও তার পরিবার বাংলাদেশের সংবাদ মাধ্যমের প্রতি ভীষণ কৃতজ্ঞ।

কারণ সংবাদ প্রকাশের কারণেই দেশবাসী তার জন্য দোয়া করেছেন এবং বিভিন্ন জন বিভিন্ন ধরনের সহযোগিতা নিয়ে পাশে এসে দাঁড়িয়েছিলেন। তাই হাসপাতাল থেকে বাসায় ফিরেই প্রিয়াংকা জামান রবিবার সন্ধ্যায়

রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকায় একটি অভিজাত রেঁস্তোরায় একটি সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে বাংলাদেশের সংবাদ মাধ্যমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রিয়াংকা জামান বলেন, মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা তিনি আমাকে নতুন জীবন দিয়েছেন।

নতুন জীবন নিয়ে ফিরে আসার পর জীবনটাকে আরো নতুন করে সাজাতে চাই আমি। যে কারণে সংবাদ মাধ্যম সহ পুরো মিডিয়ারই সহযোগিতার প্রয়োজন। হাসপাতালে অসুস্থাবস্থায় আমার বোন লিজা আমাকে সবচেয়ে বেশি সহযোগিতা করেছেন।

তার নিজের দিকে না তাকিয়ে আমার জন্যই দিন রাত শ্রম দিয়েছেন।আর সংবাদ মাধ্যম সংবাদ প্রকাশ করে আমার পাশে ছিলো প্রতিটি দিন। সংবাদ মাধ্যমের এই অবদান আমি কোনদিনই ভুলবোনা।

আমার জন্য সবাই দোয়া করবেন যাতে দ্রুত সুস্থ হয়ে আমি আবার কাজে ফিরতে পারি। মিডিয়াতে প্রিয়াংকার আগমন কিংবদন্তী ফটোগ্রাফার চঞ্চল মাহমুদের হাত ধরে।

ছয় বছর আগে বিটিভির ছায়াছন্দ অনুষ্ঠানের উপস্থাপনা দিয়ে মিডিয়াতে তার যাত্রা শুরু। আরএফএল,জিপি, ভ্যাসলিন লোশন, আড়ংসহ আরো বেশকিছু পণ্যের মডেল হিসেবে কাজ করেছেন তিনি। আরিফিন রুমী’র এক পলকে গানে প্রথম মিউজিক ভিডিওর মডেল হন তিনি।

রপর ফজলুর রহমান বাবু, আসিফ আকবর, কাজী শুভ, এফএ সুমন’সহ আরো অনেকের গানেই মডেল হিসেবে কাজ করেছেন। তার অভিনীত প্রথম নাটক সাখাওয়াত আল মামুনের নির্দেশনায় ধারাবাহিক নাটক আজিজ মার্কেট ।

এরপর প্রেম থেরাপি হৃদয় ঘটিতসহ আরো বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন তিনি। প্রিয়াংকা জামানের প্রিয় অভিনেত্রী নায়িকা শাবনূর। আর প্রিয় অভিনেতা নায়ক আলমগীর

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com