জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ মাকে প্রাণনা’শের হু’মকি ছেলের

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

জমি লিখে না দেওয়ায় বৃদ্ধ মাকে মা’রধরের হু’মকি ও গা’লাগা’লি করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় ছেলের বিচার দাবি করে ওই বৃদ্ধ মা থানায় একটি অ’ভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় সোমবার রাতে বৃদ্ধ মা শরীয়তপুর সদরের পালং মডেল থানায় গিয়ে অভিযোগটি করেন।আমির জান বিবি শরীয়তপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বালুচড়া গ্রামের মো. মিয়াচাঁন সরদারের স্ত্রী।

তার তিন ছেলে দুই মেয়ে। অভিযোগটি উঠেছে বড় ছেলে রুহুল আমিন সরদারের বিরুদ্ধে। আমির জান বিবি বলেন, আমার বাবার বাড়ির ওয়ারিশ সম্পত্তি পেয়েছি আমি। সেই সম্পত্তি বড় ছেলে রুহুল আমিন লিখে নিতে চায়। সেই জমিতে পাঁচতলা বিল্ডিং করবে বলে। আমারতো আরো ছেলে-মেয়ে আছে। এছাড়া আমি অসুস্থ থাকা অবস্থায় চিকিৎসার টাকা দেয় রুহুল আমিন।

সেই টাকাও ফেরত চাচ্ছে। আমি সম্পত্তি লিখে না দেওয়ায় ও চিকিৎসার টাকা ফেরত না দেয়ায় আমাকে ফোনে অকথ্য ভাষায় গা’লাগা’লি করে এবং মা’রধরের হু’মকি দেয় রুহুল আমিন। তিনি বলেন, সোমবার বিকেলে রুহুল আমিন তিনটা মোটরসাইকেলে করে মাস্টার আতাউর রহমানসহ ৩ জনকে নিয়ে বাড়ি এসে আমাকে মা’রধর করতে আসে। আমি ঘরের দরজা বন্ধ করে বসে ছিলাম।

শুধু তাই নয় আমার মেজ ছেলে সিরাজুল ইসলামকে জীবন নাশের হু’মকি দেয় রুহুল আমিন। তাই নিরাপদ থাকার আসায় ছেলের বিচার চেয়ে থানায় অভিযোগ করেছি। তিনি আরো বলেন, যে ছেলেকে পেটে ধারণ করে দশ মাস দশ দিন রাখলাম। নিজে না খেয়ে ছেলেকে খাইয়ে বড় করলাম। সেই ছেলে আমাকে মা’রধর করতে চায়। আমি ছেলের বিচার চাই। আমির জান বিবির মেজ ছেলে বলেন, আমার মার জমি বড় ভাই রুহুল আমিন একা দলিল করে নিতে চায়।

মা লিখে না দেওয়ায় অকথ্য ভাষায় গালাগালি করে ও মাকে মারধর করতে চায়। স্থানীয় মাস্তান দিয়ে আমাকে জীবন নাশের হু’মকি দিচ্ছে বড় ভাই। আমরা নিরাপত্তা হী’নতায় ভু’গছি। প্রতিবেশী আমেনা বেগম বলেন, এটা দুঃ’খজনক ঘটনা। এ বিষয়ে কিছু বলতে চাই না। ছেলের ব্যাপারে কিছু বলতে গেলেও সম’স্যা। অভিযুক্ত রুহুল আমিন সরদার বলেন, আমার বিরুদ্ধে মায়ের অভি’যোগ ভিত্তিহীন।

আমি মাকে গা’লাগা’লি করিনি ও টাকাও ফিরত চাইনি। উল্টো মা আমাকে অকথ্য ভাষায় গা’লাগা’লি করেছে। আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করেছে। শরীয়তপুর সদরের পালং মডেল থানার ওসি মোহাম্মদ আক্তার হোসেন বলেন, বৃদ্ধ আমির জান বিবি তার বড় ছেলে রুহুল আমিনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com