আলিয়ার নজরকাড়া পার্সটির দাম ৬ লাখ রুপি!

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ সিনেমা ‘কলঙ্ক’ বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। তাঁর পারফরম্যান্সও হতাশ করেছে দর্শক ও সমালোচকদের। সম্প্রতি আলিয়াকে মুম্বাই বিমানবন্দরে দেখা

গেছে। আসন্ন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনের উদ্দেশে পাড়ি দিয়েছেন তিনি। এ ছবিতে তিনি প্রথমবারের মতো জুটি বেঁধেছেন বর্তমান প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে। যা হোক, আলিয়ার এয়ারপোর্ট লুক সবার নজর কেড়ে নিয়েছে।

বিমানবন্দরে জিন্স আর সাদা টি-শার্ট পরে হাজির হন আলিয়া ভাট। কাঁধে ঝোলানো ছিল ‘চ্যানেল ব্যাগ’, যেটি আসলে ‘একের ভেতর দুই’ স্টাইলের পার্স। অর্থাৎ দুটি পার্সের সমন্বয়ে একটি ব্যাগ, ঝুলবে দুই পাশে।

কিন্তু এই ফ্যাশন ভক্তদের পছন্দ হয়নি। ইনস্টাগ্রামে ফটোসাংবাদিক ভাইরাল ভায়ানি আলিয়ার ছবি শেয়ার করামাত্র নিষ্ঠুর মন্তব্যে ভেসে যায় পোস্টের নিচের প্রান্ত।

‘কলঙ্ক’ ব্যর্থ হওয়ায় ডাবল-ব্যাগ ফ্যাশনের সঙ্গেও মিল জুড়ে দেন ইনস্টা ব্যবহারকারীরা। মন্তব্যে তাঁরা সেটিকে ‘কলঙ্কের ব্যাগ’ বলেন।ওই পার্সটি নামকরা ডিজাইনার কার্ল লেজারফিল্ডের কালেকশন, হঠাৎ করেই গত বছর এ তারকার মৃত্যু হয়।

এই ডিজাইনার ছিলেন দারুণ সব কালেকশন আর সেসবের দামের জন্য বিখ্যাত। ওয়েবসাইট ঘাঁটলেই যে কেউ জানতে পারবেন, ডাবল সাইডপ্যাকস পার্সটির মূল্য ছয় লাখ রুপি!

একজন মন্তব্যকারী লিখেছেন, ‘পার্স দেখে হাসি থামাতেই পারছি না। এটা চ্যানেল হতে পারে, কিন্তু বিশ্রী।’ আরেকজন লিখেছেন, ‘ফানি পার্স… তাঁর স্টাইলিস্ট সম্পূর্ণ ব্যর্থ।’

আলিয়া ভাটকে সর্বশেষ ‘কলঙ্ক’ ছবিতে দেখা গেছে, কিন্তু দর্শকের মনোযোগ কাড়তে পারেননি। করণ জোহরের ‘তাখত’, সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ ও এস এস রাজামৌলির ‘টিপ্রল আর’ সিনেমায় চুক্তি সেরেছেন আলিয়া।

‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে ২০২০ সালের গ্রীষ্মে। চলতি বছরেই মুক্তির কথা ছিল, কিন্তু সুপারস্টার সালমানের খানের ‘দাবাং থ্রি’ ডিসেম্বরে মুক্তি পাওয়ায় এ ছবির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। সূত্র : ইন্ডিয়া টিভি

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com