সুখবর দিলেন সুস্মিতা সেন, কোল আলো করে লক্ষ্মী এলো ঘরে! পরিবার সম্পূর্ণ হলো বিশ্ব সুন্দরীর

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

উৎসবের মরসুমে জোড়া আনন্দ! দীপাবলি উদযাপনের আগেই লক্ষ্মী এলো সুস্মিতা সেনের (Susmita Sen) ঘরে। বিশ্বসুন্দরীর পরিবারে সম্প্রতি নতুন অতিথির আগমন হয়েছে।

পিসি হয়েছেন সুস্মিতা। তার ভাই রাজিব সেন এবং তার স্ত্রী চারু আসোপারের প্রথম সন্তানের জন্ম হলো সোমবার। নেট মাধ্যমে সেই খুশির খবর শেয়ার করলেন অভিনেত্রী।

সদ্যোজাত শিশুর ছবি তোলা অশুভ বলে মনে করা হয়। তাই পিসি সদ্যজাতের ছবি নেট মাধ্যমে শেয়ার করেননি। বদলে তুলে ধরেছেন নিজের ছবি। সদ্যজাতের জন্মের পর আনন্দে আত্মহারা সুস্মিতা পরে নিয়েছিলেন স্বাস্থ্যকর্মীর পোশাক।

সেই পোশাকেই ইনস্টাগ্রামে নিজের ছবি এবং তার সঙ্গে ভাইঝির আগমনের সুখবরটি শেয়ার করলেন সুস্মিতা।ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, “মেয়ে হয়েছে। চারু এবং রাজীবকে অনেক শুভেচ্ছা। আজ সকালে পিসি হয়েছি আমি।

সদ্যোজাতর ছবি দেওয়া বারণ, তাই নিজের ছবি-ই দিলাম। চারু যখন ছোট্ট পরিকে জন্ম দিচ্ছিল, আমার এই ছবিটি ঠিক তখনই তোলা”। যদিও পিসি পরিবারের ছোট্ট সদস্যের ছবি নেটমাধ্যমে শেয়ার না করলেও বাবা রাজীব নিজেই কন্যার ছবি শেয়ার করে বসলেন ইনস্টাগ্রামে।

মেয়ে হওয়ার খুশিতে আত্মহারা রাজীব ইনস্টাগ্রামে তিনটি ছবি শেয়ার করেছেন। যার মধ্যে প্রথম ছবিতে মায়ের কোলে শুয়ে রয়েছে খুদে। বাবা স্নেহভরে মাথায় চুম্বন করছেন।

দ্বিতীয় ছবিতে স্ত্রী চারুর কপালে চুম্বন করছেন রাজীব। আর তৃতীয় ছবিতে বাবার কোলে শুয়ে ছোট্ট দুই হাত নাড়ছে রাজীবের রাজকন্যে! মিষ্টি মুহূর্তের তিনটি ছবি দেখে আবেগে ভাসছেন নেটিজেনরাও।

ইনস্টাগ্রামে রাজীব জানিয়েছেন, চারু সুস্থ আছেন। সদ্যোজাত শিশু কন্যাও এখন সুস্থ এবং স্বাভাবিক। নেটিজেনরা সুস্মিতা সেনের পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন। সঙ্গে সুস্মিতাকে পিসি হওয়ার শুভেচ্ছা জানাচ্ছেন সকলে।

বাবা হিসেবে যশ দাশগুপ্তকে দশে, এগারো দিলেন নুসরত জাহান, বাবা হিসেবে যশ কেমন? খো’লাখুলি জানালেন অভিনেত্রী

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com