বুবলী জানেন ইয়োগার ৫০ আসন, রূপের রহস্য কি এটাই?

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

ঢাকাই সিনেমা’র জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। নজরকাড়া দেহসৌষ্ঠবের অধিকারী নায়িকা, এমনটা মানেন তাঁর ভক্তরা। কী’ভাবে তাঁর এমন দেহসৌষ্ঠব, কী’ তাঁর রূপের র’হস্য; তা নিয়ে আগ্রহের কমতি নেই নেটিজেনদের।

সম্প্রতি একটি বিউটি সেলুন উদ্বোধনে গিয়ে সেই র’হস্য জানিয়েছেন নায়িকা। উপস্থিত সাংবাদিকদের শবনম বুবলী বলেছেন, ‘শুটিংয়ে ব্যস্ত থাকলেও আমি নিয়মিত জিম করি।

তবে জিমে ইনস্ট্রুমেন্ট খুব কম ইউস করি। মাসল তৈরির প্রতি সাধারণত নারীদের গুরুত্ব কম থাকে। আমা’রও…। নিজেকে স্বাভাবিক রাখতেই জিম করি। তবে আমি পানিটা খুব খেতে চেষ্টা করি।’

ফেসবুকে প্রায়ই নায়িকার ইয়োগার ছবি দেখা যায়। সে প্রসঙ্গে নায়িকার ভাষ্য, ‘আমি ইয়োগাটা অনেক বছর ধরে করছি। বলতে গেলে ছোটবেলা থেকেই করি। আমি অলমোস্ট ইয়োগার ৪০-৫০টি আসন জানি।

ইয়োগা করলে আমি মন থেকে খুব ভালো ফিল করি। এটা কিন্তু এমন না যে ওয়েট কমানোর জন্য করা। ইয়োগা করলে আমি নিজের মধ্যে এনার্জি পাই, নিজের মধ্যে প্রফুল্লতা কাজ করে।’

সবশেষ শবনম বুবলীর ‘চোখ’ সিনেমা মুক্তি পেয়েছে। এ ছাড়া মুক্তির মিছিলে আছে ‘ক্যাসিনো’, ‘লিডার—আমিই বাংলাদেশ’, ‘রিভেঞ্জ’ ও ‘তালা’শ’ সিনেমা। চলতি মাসেই শুরু করবেন নতুন একটি সিনেমা’র কাজ, যদিও এখনই সেই সিনেমা’র নাম বলতে চান না।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com