নাসির তামিমার জামিন নিয়ে যা বললেন রাকিব

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

তালাক না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অ’ভিযোগে দায়ের করা মামলায় স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মিসহ তিনজন। জামিনপ্রাপ্ত অপর আসামি হলেন, তামিমার মা সুমি আক্তার। ১০ হাজার টাকা মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করা হয়েছে।

আজ রোববার (৩১ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে এ তিন আসামি তাদের আইনজীবীর মাধ্যমে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।

উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুরের আদেশ দেন। রোববার (৩১ অক্টোবর) দুপুরে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তামিমার ‘সাবেক স্বামী’ রাকিব হাসান। অনেকটা আক্ষেপের স্বরে তিনি বলেন, আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলছি, আমাদের পক্ষ থেকে পার্ট টু পার্ট সবকিছু উপস্থাপন করা হয়েছিল।

আদালত জামিন দিয়েছেন। তামিমার পক্ষ থেকে বলা হয়েছে, তামিমা তালাক দিয়েছে। কিন্তু ডিভোর্স লেটার পৌঁছানোর দায়িত্ব তার নয়। তালাকের নোটিশ তামিমার পৌঁছানোর দায়িত্ব না থাকলে তাহলে এটা কে পৌঁছাবে?

আমার বউ আমাকে তালাক দিয়েছে সেটা আমি কার মাধ্যমে জানব? নোটিশের মাধ্যমেই তো জানব তাই না! আমি কোনো তালাকের নোটিশ পাইনি, তামিমা আমার সঙ্গে সম্পর্ক কনটিনিউ করেছে। বলেন রাকিব। এখন আইনি প্র’ক্রিয়ায় সবকিছু এগিয়ে নিতে চান রাকিব।

তা উল্লেখ করে তিনি বলেন, জামিন পেলেই তো মামলা শেষ হয়ে যায় না, আইনি প্রক্রিয়ায় যা করতে হয় তার সবই করব। আমার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করব। বাকিটা আল্লাহ ভরসা। গত ৩০ সেপ্টেম্বর নাসির, তামিমা ও তার মা সুমি আক্তারকে ৩১ অক্টোবর আদালতে হাজিরের নির্দেশ দিয়ে সমন জারি করা হয়।

এ সংক্রান্ত মামলায় তাদের বিরুদ্ধে গ্রে’প্তারি পরোয়ানা জারির আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালত এ সমন জারি করেন। ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মিসহ তিনজনের বি’রুদ্ধে গ্রে’প্তারি পরোয়ানা জারির আবেদন করেন তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসান।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের দাখিল করা প্রতিবেদনে বলা হয়, তামিমা ও রাকিব হাসানের বিবাহবি’চ্ছেদ সংক্রান্ত নথি জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে।

রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই তামিমা নাসির হোসেনকে বিয়ে করেন। এমন প্রতিবেদনের পরই তাদের বিরুদ্ধে গ্রে’প্তারি প’রোয়ানার আবেদন করেন তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী মো. রাকিব হাসান।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com