মাত্র পাওয়া :
ক্ষমা চাওয়া না, তবে যেভাবে বিদেশে নেওয়ার প্রস্তুতি চলছে খালেদার মৃ’ত্যুশয্যায় হঠাৎ একি প্রশ্ন করে বসলেন খালেদা, এর জবাব কি কারো কাছে আছে? কোরআনের হাফেজদের জন্য খাবার ফ্রি করে দিল হোটেল মালিক বাবা মা ছিলেন চেয়ারম্যান, এবার মেয়েও হলেন চেয়ারম্যান শান্তির ধর্ম ইসলাম গ্রহণের আনন্দে কেঁদে ফেললেন ফরাসি তরুণী ভারত থেকে ভিক্ষা করতে বাংলাদেশে এসে আটক সীতারাম কখনো নারী কখনো পুরুষ বাংলাদেশি বিউটি ব্লগার সাদের আজব জীবন সৌদিতে নারী গৃহকর্মী পাঠানোর পর কেউ আর খোঁজ নেয় না মালয়েশিয়াসহ বিভিন্ন দেশের কারাগারে বন্দী ২০ হাজার প্রবাসী বাংলাদেশি কুয়েতে সাবেক এমপি ও পাপলুসহ ৫ ভিআইপির ৭ বছরের সা’জা

উৎসব শেষে বেরু, তারপরেই প্রেম শুরু! চর্চিত প্রেমিকের সাথে পার্টিতে মা’তলেন শ্রাবন্তী

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৮ বার পড়া হয়েছে

আরও জানুন
সিনেমা হোক বা বাস্তব জীবন টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) সর্বদাই চর্চায় রয়েছেন। একপ্রকার টলিউডে তাকে নিয়ে বিতর্ক আর গুজবের শেষ নেই!

সম্প্রতি পুজোর মরশুম শেষে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে শেয়ার করেছেন একাধিক ছবি। এবার কলকাতায় ফিরে রাতের পার্টিতে হাজির অভিনেত্রী। আর সেই ছবি ঘিরে তৈরী হয়েছে নতুন গুজবের।

গতকাল অর্থাৎ রবিবার ছিল ‘হ্যালোইন পার্টি’ বাংলায় বলতে গেলে ভূত চতুর্দশী ও বলা চলে। এদিন রাতে কলকাতারই কোনো রেস্তোরায় পার্টিতে মেতেছিলেন শ্রাবন্তী। আর সেই পার্টিতে সঙ্গী ছিলেন অভিরূপ নাগ।

হ্যাঁ ঠিকই ধরেছেন, সেই অভিরূপ নাগ যার সাথে প্রেমের গুঞ্জন রটেছিল শ্রাবন্তীর। পার্টির ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।হ্যালোউইনের পার্টিতে (Halloween Party) আর পাঁচজনের সাথে অভিরূপকেও দেখা গিয়েছে শ্রাবন্তীর সাথে।

নিজের ইনস্টাগ্রামেও কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন তবে সেখানে নেই অভিরূপ। এর আগেও বহুবার অভিরূপের সাথে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। এমনকি কিছুমাস আগে যখন মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী তখনও অনেকের ধারণা ছিল যে

অভিরূপকে সাথেই নিয়েই গিয়েছিলেন শ্রাবন্তী। যদিও তা সত্যি নাকি পুরোটাই গুজব তা জানা যায়নি।আসলে তৃতীয় বিয়ের সম্পর্কটাও টেকেনি অভিনেত্রীর। দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন দুজনে।

এরপর অভিরূপ নাগ নামের এক ব্যবসায়ীর সাথে পরিচয় হয় অভিনেত্রীর। তিনি শ্রাবন্তীর আবাসনেরই বাসিন্দা। তার সাথে নাকি বেশ খানিকটা সময়ও কাটান অভিনেত্রী।

এমনকি অভিরূপের জন্মদিনের পার্টিতেও দেখা গিয়েছে শ্রাবন্তীকে। তার পরিবারের সাথেও ভালো সম্পর্ক তৈরী হইছে অভিনেত্রীর। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই শ্রাবন্তীর চতুর্থ প্রেমের গুঞ্জন শুরু হয়।

প্রসঙ্গত, সম্প্রতি কাজের ফাঁকে কিছুটা ছুটি কাটিয়ে ফিরেছেন শ্রাবন্তী। কয়েকদিনের ছুটি কাটাতে গিয়ে কখনো সমুদ্রের পাশে তো কখনো গনেশ মূর্তি, তো কখনো আবার

সত্যিকারের হাতির সামনে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবি শেয়ার করে প্রশংসার পাশাপাশি জুটেছে একাধিক কুরুচিকর মন্তব্য। তবে তাতে খুব একটা পাত্তা দেননি অভিনেত্রী।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com