স্বল্প পো’শাকে ঠি’করে বে’রোচ্ছে যৌ’বন, ঝুমা বৌদি ঘুম কারলেন নেটিজেনদের

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৪৩ বার পড়া হয়েছে

আরও জানুন
আগে ছিল টিকটক, এখন হয়েছে ইনস্টাগ্রাম রিলস(Instagram Reel), যার মাধ্যমে এখন মানুষ শুধু স্মার্টই নয়, স্মার্টেস্ট হয়ে উঠছে। আর এখন এই ভাইরাল হওয়ার চক্করে সেলিব্রিটিরাও কম যায়না।

তাঁরা তো পপুলারই, কিন্তু সোশ্যাল মিডিয়াতে(Social Media) তাঁদের পরিচিতি কিন্তু টিভি বা সিনেমার পর্দা থেকেও খানিকটা হলেও বেশি।কেননা আগে সেলিব্রিটিদের শুধু টিভির পর্দাতেই দেখা যেত কিন্তু

এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেলিব্রিটিদের ব্যাক্তিগত জীবন সহজেই চলে আসে সাধারণ মানুষের হাতের মুঠোয।সেখানে সেলিব্রিটিদের যেমন জনতার চোখের মণি হয়ে যান তাঁদের নানা রকম unique style আর দুর্দান্ত সব পারফরম্যান্সের দরুন।

তেমনি পাবলিকের ঘৃণার পাত্র হতেও দেরি লাগেনা সেলিব্রিটিদের। তবে এখন মার্কেটে নানা রকম ভিডিও বানানোর এপস বেরিয়েছে।যেখানে মানুষ ক্যামেরার সামনেই জামাকাপড় এক্কেবারে নিমেষেই চেঞ্জ করে নিতে পারছেন আবার আপনাদের চোখের সামনেই।

কি করে, অবশ্যই এডিটিং এর মাধ্যমে। আর এখন এই টেকনিক প্রয়োগ করছেন এখন আমজনতা থেকে সেলিব্রিটিরাও।আর এবার এই টেকনিক প্রয়োগ করলেন হিন্দি টেলিভিশন অভিনেত্রী মোনালিসা(Monalisa) অর্থাৎ আমাদের সবার প্রিয় ঝুমা বৌদি(Jhuma Boudi)।

একটি ট্রেন্ডিং মিউজিকের তালে ক্যামেরার সামনে প্রথমে তিনি নর্ম্যাল একটি পোশাকে গানের first এর পার্টে দুর্দান্ত পারফরম্যান্স করলেও গানের শেষের পার্টে এক মুহূর্তে পোশাকে

পরিবর্তন করে উন্মুক্ত ক্লিভেজ আকারের কালো বিকিনি আর কমলা বর্ণের হট প্যান্ট পরে, খোলা চুল আর হালক মেক-আপেই নিজে একটা হট পারফরম্যান্স দিলেন।

যদিও তাঁর হটনেসের ব্যাপারে আলাদা কিছু বলার নেই। সবাই জানেন উষ্ণতার পরশে ঝুমা বৌদির নাম আগেই থাকে। এহেন ভিডিও monalisa তাঁর ইনস্টাগ্রামে এদিন পোস্ট করলেন, যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com