মাত্র পাওয়া :
ক্ষমা চাওয়া না, তবে যেভাবে বিদেশে নেওয়ার প্রস্তুতি চলছে খালেদার মৃ’ত্যুশয্যায় হঠাৎ একি প্রশ্ন করে বসলেন খালেদা, এর জবাব কি কারো কাছে আছে? কোরআনের হাফেজদের জন্য খাবার ফ্রি করে দিল হোটেল মালিক বাবা মা ছিলেন চেয়ারম্যান, এবার মেয়েও হলেন চেয়ারম্যান শান্তির ধর্ম ইসলাম গ্রহণের আনন্দে কেঁদে ফেললেন ফরাসি তরুণী ভারত থেকে ভিক্ষা করতে বাংলাদেশে এসে আটক সীতারাম কখনো নারী কখনো পুরুষ বাংলাদেশি বিউটি ব্লগার সাদের আজব জীবন সৌদিতে নারী গৃহকর্মী পাঠানোর পর কেউ আর খোঁজ নেয় না মালয়েশিয়াসহ বিভিন্ন দেশের কারাগারে বন্দী ২০ হাজার প্রবাসী বাংলাদেশি কুয়েতে সাবেক এমপি ও পাপলুসহ ৫ ভিআইপির ৭ বছরের সা’জা

বাচ্চাকে বাড়িতে ফেলে কাশ্মীরে ‘হা’নিমুনে’ ম’ত্ত নুসরত,

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) এবং তার প্রেমিক যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এখন শহর কলকাতা থেকে বহুদূরে। সুদূর কাশ্মীরে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন দুজনে। যদিও অবশ্য শুধুই ছুটি কাটাতে নয়,

শুটিংয়ের কাজ নিয়েই ভূস্বর্গে পাড়ি দিয়েছেন এই তারকা জুটি। কাজের ফাঁকে সেখানে তাদের রোমান্স চলছে জোরদার। মাঝে মধ্যে দুজনের কাশ্মীর ভ্রমণের চিত্র ধরা পড়ছে নেট মাধ্যমে। এই নিয়ে ব্যাপক ট্রোলের সম্মুখীন হতে হলো নুসরাতকে।

নেটিজেনদের রোষ কার্যত ‘ঈশানের মা নুসরাত’কে নিয়ে। নেটিজেনদের একাংশের ধারণা, ছোট্ট ঈশানকে কলকাতাতে ফেলে রেখেই ভূ-স্বর্গে একান্তে সময় কাটাচ্ছেন যশরত। মাকে ছাড়া ঈশান কেমন আছে? এই প্রশ্ন ভাবাচ্ছে তাদের।

তাই তারা নুসরাতের সমালোচনায় মেতে উঠেছেন। নেটিজেনরা সরাসরি নুসরাতকে আক্রমণ করে লিখছেন, “বাচ্চাকে রেখে হানিমুন করতে গেছো, কী করে আছো? মায়ের নামে কলঙ্ক! মা হওয়ার কোনও যোগ্যতা নেই”।

ঠিক এমনই ভাষাতে নুসরাতকে বিদ্ধ করে সোশ্যাল মিডিয়াতে সরব হয়েছেন নেটিজেনরা। উল্লেখ্য, ‘চিনেবাদাম’ ছবির শুটিংয়ের কাজ নিয়ে যশরত পাড়ি জমিয়েছেন কাশ্মীরে। গত শনিবার থেকে কাশ্মীরেই রয়েছেন তারা।

শুটিং তো চলছেই, একইসঙ্গে মধুচন্দ্রিমাও সেরে নিচ্ছেন যশরত। সদ্য সোশ্যাল মিডিয়াতে ‘ফেভারিট পার্সন’ যশের সঙ্গে ‘হ্যাপি টাইমস’ কাটানোর একটি ভিডিও শেয়ার করেছিলেন নুসরাত। তাতেই কার্যত ক্ষেপেছেন নেটিজেনরা।

যশরতের কাশ্মীরে সময় কাটানোর বিভিন্ন মুহূর্তের ছবিতেও নিশ্চিতভাবে বোঝা যায় তারা বেশ সুখে, নিশ্চিন্তে একে অপরের সান্নিধ্য উপভোগ করছেন। তাদের প্রেম মাখা মুহূর্তের বিভিন্ন ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

ঈশানের জন্মের পরপরই খোলামেলা ভাবে একে অপরের সান্নিধ্যে আসছেন যশরত। এখন আর কোনও রাখঢাক না পসন্দ তাদের। যশকে প্রকাশ্যে সরাসরি ‘ফেভারিট পার্সন’, ‘বিলাভেড’ বলে সম্বোধন করছেন তিনি।

এদিকে নুসরাত যেভাবে ঈশানকে ফেলে রেখে মনের মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন তাতে তাকে ‘মায়ের নামে কলঙ্ক!’, ‘মা হওয়ার অযোগ্য’ বলে মনে করছেন অনেকেই। এইতো সবে পৃথিবীর আলো দেখেছে যশরতের ছেলে ঈশান।

তার জন্মের আগে থেকেই তাকে নিয়ে চলছে বিভিন্ন কাটাছেঁড়া। তবে সকল কিছু উপেক্ষা করেই সন্তানকে পৃথিবীর আলো দেখিয়েছেন নুসরাত। আজ সেই সন্তানকেই ফেলে রেখে কাশ্মীরে ঘুরে বেড়াচ্ছেন তার বাবা-মা!

এমন দৃশ্য মোটেও সহ্য হচ্ছে না সমালোচকদের। তবুও অনেকে মনে করছেন ঈশানকে হয়তো কাশ্মীরে নিয়ে গিয়েও থাকতে পারেন নুসরাত। তবে কাশ্মীরের এত ঠান্ডাতে একরত্তি কিভাবে আছে সেই নিয়েও চিন্তায় ঘুম উড়েছে বহু নেটিজেনের।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com