সা’বধান! ডিবি পরিচয় দিলেই সাথে যাবেন না,পরতে পারেন ভ’য়াবাহ বি’পদে

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

আইন শৃঙ্খলাবাহিনী, পুলিশ বা ডিবির পরিচয় দিলেই তাদের সাথে যাবেন না। যাচাই করবেন, লোক জড়ো করার চেষ্টা করার আহ্বান জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার হারুন অর রশিদ। বুধবার (২৭ অক্টোবর) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ডিএমপি’র যুগ্ম কমিশনার।

সংবাদ সম্মেলনে ডিবি পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশি সরঞ্জাম, ‌ইয়াবা ও ২ টি গাড়িসহ ৯ জনকে আটক করার বিষয়ে বিস্তারিত জানানো হয়। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাজধানীর মতিঝিল ও মোহাম্মদপুর এলাকা থেকে তাদেরকে গ্রে’ফতার করা হয়।

হারুন অর রশিদ আরও জানান, এরা সবাই সংঘবদ্ধ ডাকাত চক্র। ব্যাংক থেকে টাকা উত্তোলন করা ব্যবসায়ীদেরকেই এরা টার্গেট করে। এবং ডিবি পরিচয়ে সুবিধাজনক এলাকায় তুলে নিয়ে গিয়ে টাকা ছিনিয়ে নেয়।

তিনি বলেন, গ্রে’ফতারকৃতদের নামে একাধিক মাম’লা রয়েছে। এছাড়াও রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মা’দক বিক্রি ও সেবনের অভিযোগে ৭৫ জনকে গ্রে’ফতার করেছে ডিএমপির বিভিন্ন অ’পরাধ ও গোয়ে’ন্দা বিভাগ।

গ্রে’ফতারের সময় তাদের হেফাজত থেকে ৮ গ্রাম ৩৮০ পুরিয়া হেরোইন, ৬,৭৫৪ পিস ই’য়াবা, ১৮ কেজি ৯৬৪ গ্রাম ১০০ পুরিয়া গাঁজা, ৩২৯ বোতল ফেন্সিডিল ও ২৫ টি নেশাজাতীয় ইনজেকশন জব্দ করা হয়।

ডিএমপির নিয়মিত মাদ’ক বিরোধী অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার সকাল ছয়টা থেকে আজ সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রে’ফতারসহ মা’দকদ্রব্য উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৫ টি মামলা রুজু হয়েছে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com