দীর্ঘ দুই বছর ধরে কথাটি লু’কিয়ে রেখেছিলেন মাহি

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

ঢালিউডের জনপ্রিয় তারকা মাহিয়া মাহির বি’চ্ছে’দ হয়ে গেছে। ২ বছর আগে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে ছাড়াছাড়ি হলেও এতদিন গোপন রেখেছিলেন তিনি। অবশেষে গত শনিবার রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বি’চ্ছে’দের কথা জানান এ অভিনেত্রী।

স্ট্যাটাসে তিনি বি’চ্ছে’দের কারণ ও কবে থেকে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে সে বিস্তারিত কিছু জানাননি। তবে বি’চ্ছে’দ ঘোষণার পরদিন রোববার একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন মাহি। সেখানে তিনি জানিয়েছেন,

২ বছর আগেই অপুর সঙ্গে তার বি’চ্ছে’দ হয়েছে। মাহি বলেন, এই সিদ্ধান্ত হঠাৎ করে নেয়া নয়। প্রায় দুই বছর আগে আমাদের বি’চ্ছে’দ হয়েছে। কিন্তু ব্যাপারটা দুই পরিবার ছাড়া কেউ জানত না। বলতে পারেন, সবাইকে জানানোটা হঠাৎ করেই।

তিনি বলেন, বি’চ্ছে’দের পরও গত দুই বছর আমরা দুজন বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরেছি, আড্ডা দিয়েছি। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে এসেছে। এসব দেখে মানুষ আসল ঘটনাটা জানতে পারেনি।

এই ছবি দেখে সবাই ভাবেন, আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। তাহলে কেন এতদিন গো’পন রেখেছিলেন জানতে চাইলে ‘‌‌অগ্নি’খ্যাত এই নায়িকা বলেন, মনে হয়েছিল এই সময়টার মধ্যে সব জাগতিক ঝামে’লাগুলো কা’টিয়ে উঠতে পারব।

কিন্তু পারিনি। অপু আমাকে খুব ভালোবাসে। সে বেশি করে চাইত সম্পর্কটা ধ’রে রাখতে। সব কিছু ঠিক হয়ে যাবে এই ভেবেই এতদিন ছিলাম। এ ব্যাপারটা দুই পরিবার ছাড়া আর কেউই জানতেন না।

দেশীয় এক গণমাধ্যমকে মাহি বলেন, প্রায় দুই বছর আগে আমাদের বি’চ্ছে’দ হয়েছে। কিন্তু এ ব্যাপারটা দুই পরিবার ছাড়া আর কেউই জানতেন না। অপু সম্পর্কটা ধরে রাখতে চাচ্ছিলো এবং কেউ যাতে না জানে সেটাও চাচ্ছিলো।

সব কিছু ঠিক হয়ে যাবে এই ভেবেই এতদিন ছিলাম। পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার থেকে আমি আলাদা হয়ে গেছি। এর বেশি কিছু বলার নেই। প্রসঙ্গত সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৫ মে বিয়ে হয় মাহিয়া মাহির।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com