এবার ক্ষে’পলেন লিটনেরর স্ত্রী সঞ্চিতা!

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

এবার বাংলাদেশ দলের অন্যতম ওপেনার লিটন দাসকে নিয়ে স’মালো’চনাকা’রীদের বি’রু’দ্ধে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। দেশের সোশ্যাল মিডিয়াজুড়ে লিটনকে নিয়ে ট্রলড হয়।

ব্য’ঙ্গাত্ম’ক মিমের ভরে যায় ফেসবুক। সেই রেশ দেখা গেছে ওয়েস্ট ইন্ডিজের বিপ’ক্ষের ম্যাচের আগেও। লিটন ক্যারিবীয়দের বিপ’ক্ষে কত কম রানে আউট হতে পারেন তা নিয়ে চলেছে হাস্যর’সা’ত্মক স্ট্যাটাস,

মিম। তবে এই ট্রেন্ডে সীমানা অতিক্রম করে ফেলেছে দেশের কয়েকটি ই-কমার্সের ফেসবুক পেজ। লিটনের রান সংখ্যার ওপরে ডিসকাউন্ট ঘোষণা দেয় তারা। বই বিক্রয়ের একটি পেজ ঘোষণা দেয়, আজকে (শুক্রবার) লিটন দাস যত রান করবে প্রকাশনী থেকে তত পারসেন্ট ছাড়। শিক্ষাবিষয়ক একটি পেজ ঘোষণা দিয়েছে, আজকে লিটন দাস যত রান করবে আমাদের প্রতিষ্ঠানের কোর্সে তত পার্সেন্ট ছাড় ! খেলা শুরুর আগে পেজটি পোস্ট দেয়, কিছুক্ষণের মধ্যেই মাঠে নামছে লিটন কুমার দাস। আমাদের সকল কোর্সে ডিস্কাউন্ট পেতে আপনি প্রস্তুত তো?

লিটন দাসের মাঠের পারফরম্যান্স নিয়ে এমন বিজ্ঞাপনী প্রচারণায় মনক্ষু’ণ্ণ হয়েছেন তার স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। শুক্রবার রাতে ফেসবুকে ক্ষো’ভ উগ’ড়ে দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। সঞ্চিতা লিখেছেন, ‘ব্যাপারটা হল, প্রতি’বার কেউ ক্যাচ মিস করলে বা খারা’প স্কোর করলে এটা আসল সম’স্যা নয়। কখনও কখনও সম’স্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! লোকেদের উপহাস করা বা মেম তৈরি করা দেখতে আমাদের জন্য তেমন ক’ষ্টের নয়। কারণ আমরা ইতিমধ্যেই এটিতে অভ্য’স্ত। কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরো’ক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে।

এটা দেখে আমি আমার ভাষা হারিয়ে ফেলেছি। কল্পনা করুন এতটা দু’ষ্টু এবং নিচু মনের মানুষ হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খা’রাপ স্কোর করুক! ছি: ছি: কি লজ্জা’র ব্যাপার এটা!!!’ প্রসঙ্গত, মিরপুরে নিউজিল্যান্ড সিরিজে ফ্ল’প ছিলেন ওপেনার লিটন কুমার দাস। টি-টোয়েন্টি বিশ্বকাপেও ধারাবাহিক ব্য’র্থ ছিলেন। বিশ্বকাপে ব্যর্থ’তায় মোড়ানো লিটনের ইনিংসগুলো নিয়ে তুমুল স’মা’লো’চ’না হয়েছে। এর মধ্যে শ্রীলংকার ম্যাচে লিটন দুটি গুরুত্বপূর্ণ ক্যাচ মিস নিয়েই সবচেয়ে বেশি সমা’লোচ’না হয়েছে। বাংলাদেশের দর্শকরা মনে করেন ওই দুটি ক্যাচ মিস করেই মূল’ত বাংলাদেশ ম্যাচ থেকে ছিটকে যায়।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com