ডিসেম্বরেই বিয়ে! বলিউডের বহুপ্রতীক্ষিত রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে মুখ খুললেন হবু শাশুড়ি মা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

বিটাউনের অন্যতম জনপ্রিয় লাভ বার্ডস হলেন রনবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhat)। ইন্ডাস্ট্রিতে এতদিনে সকলেই তাঁদের সম্পর্কের কথা জানেন।

বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছেন বিটাউনের এই দুই জনপ্রিয় স্টার কিড তথা সেলিব্রেটি কাপল। তাই এখন ইন্ডাস্ট্রিতে তাঁদের নিয়ে জল্পনার বিষয় একটাই। আর তা হল কবে বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি।

এসবের মধ্যেই বলিউডের (Bollywood) অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই ‘বহ্মাস্ত্র’ কাপল।

জানা যায অয়ন মুখার্জীর সিনেমা ব্রহ্মাস্ত্রের শুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়েছিলেন রণবীর আলিয়া। ইতিপূর্বে দুজনের জীবনেই এসেছে একাধিক মানুষ।

তবে শুরু থেকেই নিজেদের সম্পর্কের ব্যাপারে খুবই সিরিয়াস রণবীর আলিয়া। তাঁদের প্রথম জনসমক্ষে একসাথে জুটি বেঁধে দেখা গিয়েছিল ২০১৮ সালে সোনম কাপুরের বিয়েতে।

তাঁরা একে অপরের হাত ধরে পাপারাৎজির ক্যামেরার সামনে স্বেচ্ছায় পোজ দিতেও দেখা গিয়েছিল তাঁদের।তাই সব ঠিক থাকলে ২০২০ তেই বিয়ের পিঁড়িতে বসতেন এই জুটি।

কিন্তু মারণ ভাইরাস করোনার থাবায় ভেস্তে যায় রনবীর, আলিয়ার বিয়ের সমস্ত পরিকল্পনা। গতবছরেই এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে খোদ রনবীর জানিয়েছিলেন করোনা মহামারী না থাকলে এতদিনে তিনি এবং আলিয়া শুভ কাজটা সেরেই ফেলতেন।

এই ঘটনার এক বছর যেতে না যেতেই ফের একবার মাথাচাড়া দিয়েছে রনবীর আলিয়ার বিয়ের গুঞ্জন।এমনকি শোনা যাচ্ছে চলতি বছরের ডিসেম্বরেই তাঁদের বিয়ের তারিখও পাকা হয়ে গিয়েছে।

তবে সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন আলিয়ার মা তথা অভিনেত্রী সোনি রাজদান (Soni Razdan) জানিয়েছেন এখনই হচ্ছে না রণবীর আলিয়ার বিয়ে। তাঁদের বিয়ের এখনও অনেক দেরী আছে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com