আরিয়ানের জামিনের খবরে কেঁদে ফেলেন শাহরুখ

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

আরিয়ান খান জামিন পেতেই অনেক নিশ্চিন্ত দেখাচ্ছে শাহরুখ খানকে। ম্যানেজার পুজা দাদলানি ও মা’দক-কা’ণ্ডে আরিয়ানের আইনজীবীদের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন কিং খান। বৃহস্পতিবার আরিয়ানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট।

শীঘ্রই বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছে’লে। এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে ভা’রতের সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি বলেন, জামিনের খবর জেনে শাহরুখের চোখে ছিল আনন্দ অশ্রু। শাহরুখ গত তিন-চার দিন ধরে খুব চিন্তায় ছিল। ঠিকভাবে খাওয়া-দাওয়া করছিল না। শুধু কফির উপর কফি খেয়ে যাচ্ছিল। অবশ্য চিন্তা তো থাকবেই… অবশেষে ওর মুখের মধ্যে একটা স্বস্তির হাসি দেখলাম কিছুক্ষণ আগে, বাবার মন বলে কথা।

শাহরুখ খানের ২৩ বছর বয়সী ছে’লে ২৬ দিন ধরে হেফাজতে রয়েছে, জামিনের খবর অবশ্যই হাসি ফুটিয়েছে তারকার মুখে। আরিয়ানের জামিনের শুনানিতে হাজির ছিলেন না শাহরুখ-গৌরী, তবে সেশন কোর্টে আরিয়ানের জামিনের আর্জি খারিজ হওয়ার পর গত ২১ অক্টোবর আর্থার রোড জে’লে হাজির হয়েছিলেন তিনি। দিওয়ালি আর শাহরুখের জন্ম’দিন-মান্নতে কা’টাবে আরিয়ান,

এই ভাবনাই স্বস্তি দিচ্ছে পরিবারকে। আরিয়ানের আইনজীবী আরও জানান, শাহরুখ নিজের সব পেশাদার দায়িত্ব ছেড়ে ছে’লের মা’মলা নিয়েই ব্যস্ত ছিলেন। সবসময় আইনজীবীদের সঙ্গে যোগাযোগ রাখছিলেন তিনি, লিগ্যাল টিমকে সাহায্যের জন্য নোট তৈরি করছিলেন শাহরুখ। আরিয়ানের জামিন মঞ্জুর হওয়ার পর লিগ্যাল টিমের সঙ্গে দেখাও করেন শাহরুখ। ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানান সবাইকে।

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আ’ট’ক করা হয়েছিল আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাকে গ্রে’ফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জে’লে ব’ন্দি আরিয়ান। গত ২৫ দিনে বেশ কয়েক বার জামিনের আবেদন করেছেন শাহরুখ-পুত্র। কিন্তু প্রতিবারই আবেদন খারিজ হয়েছে। সেই সময় প্রকাশ্যে কাঁদতেও দেখা গিয়েছিল পুজাকে। ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার তিনি। অ’ভিনেতার পরিবারের সঙ্গে তার ঘনিষ্ঠতা সর্বজনবিদিত।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com