রবিবার দিনটি যেমন কাটবে আপনার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৪ বার পড়া হয়েছে

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও শনি। ২৬ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর ,শনির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যাঃ ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণ: সাদা ও নীল। শুভ গ্রহ ও বার: শুক্র ও শনি। শুভ রত্ন: নীলা ও হীরা। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা ও নীল রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৬:৫৩-৯:১১, দুপুর: ১২:২০-০৩:২০, বিকাল; ৪:০৬-৪:৫২, রাত: ৮:০৮-৯:৪৮, ১২:২৭-১:৫৭ এর মধ্যে। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে।৬ষ্ঠী তিথি দুপুর: ১:৩৭ পর্যন্ত পরে ৭মী তিথি চলবে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য: আজ দুপুর: ১:৩৭ পর্যন্ত নিম পরে তাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১মার্চ- ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকালই আর্থিক ক্ষেত্রে হবে অগ্রগতি। ব্যবসা বাণিজ্য নিয়ে চলতে থাকা দুঃশ্চিন্তা কেটে যাবে। বৈদেশিক কাজে আজ অর্থ প্রাপ্তির আশা। বিদেশী খাদ্য ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল- ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার রাগ ও জেদ নিয়ন্ত্রণ করতে পারলে আজাকের দিনে আপনি হবেন সফল। কর্ম ক্ষেত্রে নিজের প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি করতে পারবেন। বৈদেশিক বাণিজ্যে বা বৈদেশিক প্রতিষ্ঠানের চাকরিতে আজ সাফল্য লাভ। দাম্পত্য ক্ষেত্রে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

মিথুন রাশি (২১ মে- ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল । তবে বৈদেশিক আয়ের সুযোগ যেমন থাকছে, পাশাপাশি ভিসা সংক্রান্ত বিষয়ে অগ্রগতির আশা। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের বিষয়ে আপনাকে সতর্ক থাকা প্রয়োজন। অতিরিক্ত ঝুঁকি নিয়ে কোনো কাজ করতে গেলে লোকশান গুণতে হতে পারে।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি বন্ধুদের সাহায্য লাভের। ঠিকাদারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। বড় ভাই বোনের সাথে চলতে থাকা দূরত্ব কমে আসবে। প্রবাসী ভাই এর কাছ থেকে ভিসা লাভের যোগ প্রবল।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের আজ সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সাঙ্গঠনিক ও প্রাতিষ্ঠানিক ভাবে সম্মানিত হবেন। বেকারদের নতুন কর্ম লাভের যোগ প্রবল। প্রভাবশালী কোনো আমলার সাহায্য আশা করতে পারেন। প্রবাসী পিতার দেশে আগমন হতে পারে। বৈদেশিক কাজে অগ্রগতি।

কন্যা রাশি (২২ আগস্ট- ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক অগ্রগতির চেয়ে আজ ভাগ্যর উত্থানের সুযোগ আসবে। বিদেশ থেকে ভাগ্য উন্নতির সংবাদ পাবেন। বিশেষ করে যে সকল শিক্ষার্থী বিদেশে পড়তে যাওয়ার চেষ্টা করছেন তাদের জন্য দিনটি শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি ঝুঁিকপূর্ণ বিনিয়োগে সাফল্য লাভের। শেয়ার ব্যবসায়ীদের আয় রোজগারের যোগ বলবান। পুরোন সকল লেনদেন ও দেনাপাওনা মিটিয়ে নিতে পারেন। আইনগত জটিলতা থেকে মুক্তি লাভের আশা। ট্রেড লাইসেন্স ও ইনকামট্যাক্স এর জন্য অর্থ ব্যয়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার আজ বৈদেশিক বাণিজ্যে অগ্রগতির দিন। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীরা সফল হতে পারবেন। প্রবাসী জীবন সাথীর কর্মক্ষেত্রে উন্নতি হবে। অংশিদারী ব্যবসায় আশানুরুপ লাভের যোগ প্রবল।

ধনু রাশি (২১ নভেম্বর- ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার কর্মস্থলে বিরোধ এড়িয়ে চলতে হবে। সহকর্মী বা অধিনস্ত কর্মচারীদের সাথে অহেতুক কোনো জটিলতায় জড়ানো হবে ভুল। অণৈতিক সম্পর্কের ক্ষেত্রে আপনাকে সতর্ক হতে হবে। নিজের কোনো গুরুত্বপূর্ণ তথ্য হারিয়ে ফেলতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ভালোবাসার ক্ষেত্রে উত্তম। বিদেশী কারো সাথে প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। সন্তানের বিবাহশাদীর বিষয়ে কোনো আলোচনায় আজ অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের জন্য বিদেশ যাত্রা যোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি- ১৮ফেব্রুয়ারি): কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক জটিলতা কাটিয়ে প্রত্যাশা পূরণের। হারানো স্থাবর সম্পত্তি উদ্ধারের সুযোগ আসবে। প্রবাসী কোনো আত্মীয়র সাহায্য লাভের আশা। কর্মস্থলে ভালো কোন ঘটনা ঘটবে, এ সুযোগে প্রশিক্ষণের জন্য বিদেশ যেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগে অগ্রগতি। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীরা বিদেশী কোনো গনমাধ্যমে কাজের প্রস্তাব পেতে পারেন। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার ভালো সংবাদ আসতে পারে। বস্ত্র ও প্রসাধন ব্যবসায়ীরা নতুন অর্ডার পেতে পারেন। সাংসারিক ক্ষেত্রে প্রতিবেশীর দ্বারা ঝামেলা দেখা দেবে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com