মির্জা ফখরুল টিকা নিয়ে অপপ্রচার চালিয়েও রাতের আধারে গোপনে টিকা নিয়েছেন: খাদ্যমন্ত্রী

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল দেশে টিকা আসার পর বিভিন্ন ভাবে কটুক্তি করে জনগনের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করতে ওঠে পড়ে লেগেছিল যখন দেখলো জনগণ এসব কথায় কান দিচ্ছে না তখন সেও নিজে রাতের অন্ধকারে নিজের টিকাটি নিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে অস্বচ্ছল সাংস্কৃতিসেবীদের মাঝে ও সাপাহার উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ প্রান্তীক চাষীদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

সাপাহার উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে অস্বচ্ছল সাংস্কৃতিসেবীদের মাঝে ও সাপাহার উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ প্রান্তীক চাষীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় ক্ষতিগ্রস্থ ১১জন প্রান্তীক চাষীদের মাঝে জনপ্রতি নগদ ১ হাজার টাকা, ৬টি কিশোর-কিশোরী ক্লাবের মাঝে সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী, অস্বচ্ছল ১০ জন সঙ্গীত শিল্পীদের মাঝে নগদ জনপ্রতি ২৫শ’ টাকা ও নির্যাতিত ৫জন মহিলার মাঝে জনপ্রতি ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এসময় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগ সাপাহার উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাধারন সম্পাদক মাসুদ রেজা সারোয়ার,সিনিয়র পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার প্রমুখ। অনুষ্ঠান শেষে বিকেল ৩ টায় মহিলা কলেজ মাঠে দলীয় নেতাকর্মী ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com