মাংসে স্বাদ না হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩ বার পড়া হয়েছে

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় রান্না করা কোরবানির মাংসে স্বাদ না হওয়ায় আইরিন আক্তার (২১) নামের এক গৃহবধূকে পিটিয়ে হ’ত্যার অভি’যো’গ উঠেছে। তার স্বামী হারুনুর রশিদের বিরুদ্ধে এ অ’ভিযো’গ উঠেছে। তিনি পেশায় একজন রিকশাচালক। ঘটনার পর থেকে তিনি পলাতক। শনিবার (২৪ জুলাই) দিবাগত রাতে উপজেলার পুকুরিয়া ইউনিয়নের চাঁনপুর এলাকা থেকে আইরিনের ম’রদে’হ উ’দ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, চার বছর আগে আইরিন ও হারুনের বিয়ে হয়। তাদের সংসারে তিন বছর ও পাঁচ মাস বয়সী দুটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকে যৌতুকসহ নানা বিষয়ে আইরিন ও হারুনের মধ্যে ঝগড়া হতো। এ নিয়ে একাধিকবার স্থানীয়ভাবে সালিশও হয়।

ঈদুল আজহার দিন (২১ জুলাই) হারুন প্রতিবেশীর কাছ থেকে কিছু মাংস পান। ওই মাংস রান্না করেন আইরিন। কিন্তু মাংসে স্বাদ হয়নি বলে অ’ভি’যোগ তুলে আইরিনকে কয়েক দফা মারধর করেন তার স্বামী। শনিবার দিবাগত রাতে শ্বশুরবাড়ি থেকে আইরিনের ঝুলন্ত ম’রদে’হ উ’দ্ধার করা হয়। শ্বশুরবাড়ির লোকজনের দাবি, আইরিন আত্মহ’ত্যা করেছেন। তবে আইরিনকে হ’ত্যা করা হয়েছে বলে অ’ভিযো’গ তার বা-মায়ের।

আইরিনের শাশুড়ি নুর বানু বলেন, ‌‘মাংসে স্বাদ না হওয়ায় আইরিনকে মারধর করা হয়েছে সত্য। তবে আমার ছেলে বলেছে, আইরিন আ’ত্মহ’ত্যা করেছে।’ আইরিনের বাবা আবু ছালেহ বলেন, ‘আমার মেয়েকে পিটিয়ে হ’ত্যা করা হয়েছে। আমি আসামিদের শাস্তি চাই।’

এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির জাগো নিউজকে বলেন, ম’রদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে হ’ত্যা নাকি আত্ম’হ’ত্যা’ জানা যাবে। আপাতত থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com