শ্যালিকা শমিতাকেও অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ!

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১ বার পড়া হয়েছে

পর্ন ছবি তৈরি ও মোবাইল অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ সোমবার (১৯ জুলাই) রাতে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা। আর তারপর থেকেই তার বি;রুদ্ধে বি;স্ফো;;রক অ;ভি;যোগ এনেছেন একাধিক মডেল অভিনেত্রীরা। রাজ নাকি অনেককেই নগ্ন হয়ে অডিশন দেওয়ার কথা বলেছিলেন।

এমনকি নিজের শ্যালিকা শমিতাকেও নাকি কাস্ট করার পরিকল্পনা ছিল রাজের। সম্প্রতি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এমনি বিস্ফোরক অভিযোগ এনেছেন এক সময় পর্নকাণ্ডে জেল খাটা অভিনেত্রী গেহানা বশিষ্ঠ।

গেহানা বশিষ্ঠ দাবি করেন, রাজ নাকি নাজের শ্যালিকা অর্থাৎ শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টিকেও নিজের ছবিতে অভিনয় করার প্রস্তাব দেন। বলিফেম নামে একটি নতুন অ্যাপ লঞ্চ করার ইচ্ছা ছিল রাজের, যেখানে ভিডিও, মিউজিক ভিডিও, ছবি, ওয়েব সিরিজ দেখা যাবে। এই অ্যাপেরই একটি ছবিতে শ্যালিকা শমিতাকে অভিনয়ের প্রস্তাব দেন রাজ।

গেহানা আরো বলেন, তার গ্রেফতারির কিছু দিন আগেই রাজের অফিসে গিয়ে একথা তিনি জানতে পারেন। উপরন্তু শমিতাকে পরিচালনা করার দায়িত্বও নাকি তার উপরেই দিয়েছিলেন রাজ।

তবে অ্যাপটিতে সিনেমা, সিরিজের পাশাপাশি পর্ন ভিডিও দেখারও ব্যবস্থা ছিল কিনা তা জানাননি গেহানা।

অতি সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়ে ৭০টি পর্ন ভিডিও উদ্ধার করে মুম্বাই পুলিস। হটশট অ্যাপের মাধ্যমে এই সব পর্ন ভিডিওগুলি দেখতে পেত মানুষ। প্লে স্টোর থেকেই প্রথমে অ্যাপটি পাওয়া গেলেও পরে রাজ তার ব্যক্তিগত সহকারী উমেশ কামাতকে বলেন প্লে স্টোর থেকে অ্যাপটি সরিয়ে নিতে।

ইতিমধ্যেই দুজনের হোয়াটসঅ্যাপ চ‍্যাট থেকে এ তথ্য পেয়েছে পুলিস। বেশি অশ্লীল ভিডিও সরিয়ে সফট পর্ন আপলোড বা পর্ন ভিডিও থেকে রাজের রোজগারের পরিমাণও জানতে পেরেছে মুম্বাই পুলিস। ব্যবসায়ীর বিরুদ্ধে এটাই একটা বড় প্রমাণ হিসেবে ধরছে তদন্তকারীরা।

এদিকে রাজের গ্রেফতারির পর থেকেই পুলিশি নজরে রয়েছেন শিল্পা। প্রশ্ন উঠছিল স্বামীর এই পর্নের ব‍্যবসার সঙ্গে কি তিনিও যুক্ত?

শুক্রবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার অফিসাররা পর্নকান্ডে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করে তার বয়ান রেকর্ড করেন। তদন্তের স্বার্থে ভবিষ্যতে ফের তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

রাজের মালিকানাধীন অন্য একটি কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজ-এর অন্যতম ডিরেক্টর শিল্পা। রাজের পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে শিল্পা আদৌ কিছু জানেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

তবে সংবাদ সংস্থা এএনআইকে মুম্বাই পুলিশের জয়েন্ট কমিশনার মিলিন্দ ভারাম্বে জানান, ‘এখনও পর্যন্ত শিল্পার কোনও প্রত্যক্ষ যোগাযোগ নেই। তবে আমরা তদন্ত করছি। আমরা আবেদন করছি, ভুক্তভোগী সকলে এগিয়ে আসুন। মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চে যোগাযোগ করুন। আমরা উপযুক্ত ব্যবস্থা নেব।’

এছাড়া ফের একবার ম্যাজিস্ট্রেট কোর্টে না-মঞ্জুর হয়েছে শিল্পার স্বামী রাজ কুন্দ্রার জামিন। পাশাপাশি ২৭ শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের মেয়াদ বৃদ্ধি হয়েছে রাজের।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারি অবৈধ, এবার এমন দাবি নিয়েই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অভিযুক্তর আইনজীবীরা।

শিল্পা শেট্টির স্বামীর আইনজীবীদের দাবি, ৪,০০০ পাতার যে চার্জশিট মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রা ও পর্ন কাণ্ডে জড়িত অন্য অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে পেশ করেছে সেখানে পর্নোগ্রাফির কোনও নির্দিষ্ট উল্লেখ নেই। পাশাপাশি রাজ কুন্দ্রার গ্রেফতারি অবৈধ বলে দাবি তাদের।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com