বিধিনিষেধ ভঙ্গ : সিরাজগঞ্জে ৭ দিনে ৭৭৪ মা’মলা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩ বার পড়া হয়েছে

কঠোর বিধিনিষেধেও বিনা কারণে ঘরের বাইরে বের হওয়া, স্বাস্থ্যবিধি না মানা, মাস্ক না পরাসহ বিভিন্ন অভিযোগে গত সাতদিনে সিরাজগঞ্জে ৭৭৪টি মা’মলায় ৯৬০ জনের কাছ থেকে প্রায় ৪ লাখ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৭ জুলাই) রাত ৯টার দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার (করোনা সেলের দায়িত্বে থাকা) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কঠোর বিধিনিষেধের প্রথম সাতদিনে সিরাজগঞ্জ জেলায় ৭৭৪টি মা’মলায় ৯৬০ জন ব্যক্তির কাছ থেকে ৩ লাখ ৯৪ হাজার ২৫০ টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার (১ জুলাই) ৭৯টি মা’মলায় ১২৬ জন, শুক্রবার (২ জুলাই)

 

৭৫টি মা’মলায় ১০২ জন, শনিবার (৩ জুলাই) ১৪০টি মা’মলায় ১৫৪ জন, রোববার (৪ জুলাই) ১২৭টি মাম’লায় ১৫৭ জন, সোমবার (৫ জুলাই) ১৪৬টি মা’মলায় ১৬১ জন, মঙ্গলবার (৬ জুলাই) ১১৮টি মা’মলায় ১৫৯ জন ও বুধবার (৭ জুলাই) ৮৯টি মা’মলায় ১০১ জনকে জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান জাগো নিউজকে বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারঘোষিত কঠোর লকডাউন মানাতে বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে গভীর রাত পর্যন্ত জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নেতৃত্বে ১৮টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।’

তিনি আর বলেন, ‘গত ১ জুলাই সকাল থেকে শুরু হওয়া কঠোর লডকাউনে বুধবার রাত ৮টা পর্যন্ত বিনা কারণে ঘরের বাইরে বের হওয়া, স্বাস্থ্যবিধি না মানা, মুখে মাস্ক না পরাসহ বিভিন্ন অভিযোগে জেলা সদরসহ ৯টি উপজেলায় ১৮টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ৭৭৪টি মা’মলা দায়ের করা হয়েছে। এ সকল মা’মলায় ৯৬০ জন ব্যক্তিকে বিভিন্ন পরিমাণে মোট ৩ লাখ ৯৪ হাজার ২৫০ টাকা জরিমানা করা হয়।’

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com