খুলনায় কর্মহীন মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩ বার পড়া হয়েছে

বাংলাদেশ সেনাবাহিনী ৫৫ পদাতিক ডিভিশনের নিজস্ব উদ্যোগে খুলনায় করোনাভাইরাসে কর্মহীন, অসহায়, দুস্থ ও শ্রমজীবী জনগোষ্ঠীর মাঝে খাদ্যসহায়তা বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শুরু করেছে।

এর অংশ হিসেবে বুধবার (৭ জুলাই) খুলনার ২৪ নম্বর ওয়ার্ডের নিরালা আর্দশ বিদ্যালয় প্রাঙ্গণে প্রায় ৬০০ জনগোষ্ঠীর মাঝে খাদ্যসহায়তা বিতরণ করা হয়। তথ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

খাদ্যসহায়তার মধ্যে ছিল- জনপ্রতি ৫ কেজি চাল, দুই কেজি মসুরের ডাল, তিন কেজি আলু, দুই লিটার তেল, এক কেজি লবণ ও দুই কেজি চিনি। পর্যায়ক্রমে খুলনা জেলায় প্রায় চার হাজার পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরণ করা হবে।

খাদ্যসহায়তা বিতরণে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী যশোরের ১০৫ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. হাফিজুর রহমান। মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবার সঙ্গে বিনামূল্যে ওষুধ দেয়া হচ্ছে।

এর আগে বাংলাদেশ সেনাবাহিনী যশোরের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. হাফিজুর রহমান খুলনা সেন্ট যোসেফ উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন উদ্বোধন করেন এবং বিভিন্ন চিকিৎসাসেবা কার্যক্রম পরিদর্শন করেন।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com