১৪ বছর বয়সে ‘চু’রিতে সেঞ্চুরি

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৪ বার পড়া হয়েছে

মাত্র ১৪ বছরের কিশোর। এই বয়সেই সাইকেল চু’রিতে করেছে সেঞ্চুরি। নিজের নাম যুক্ত হয়েছে তিনটি চু’রি মা’ম’লায়। কা’রাগারে গেছে দুইবার। সর্বশেষ করা একটি চু’রিকাণ্ডের ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসিটিভির) ফুটেজ পর্যালোচনায় মঙ্গলবার (৬ জুলাই) দিবাগত রাতে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকা থেকে গ্রে’ফতার করা হয় এক কিশোরকে। জব্দ করা হয় দুটি চোরাই সাইকেল।

একই সময়ে তার আরও দুই সহযোগীকেও গ্রে’ফতার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোর জানায়, বয়স কম হওয়ায় তাকে সবাই সন্দেহ করে কম। শুরুটা বন্ধুদের সাইকেল চু’রি দিয়ে। একপর্যায়ে সে সাইকেলের তালা কাটতে শেখে। এরপর বিভিন্ন ভবনে ঢুকে চু’রি’ করা শুরু করে।

এখন তার তালা ভেঙে সাইকেল চু’রি’ করতে তার মাত্র ৩০ সেকেন্ড সময় লাগে। এই বয়সেই সে শতাধিক সাইকেল চু’রি করেছে। জিজ্ঞাসাবাদে সে আরও জানায়, এই কাজের মূলহোতা তার মামা-মামি। মামা নিজেই তাকে বিভিন্ন সময়ে অভয় দেয়। তার চু’রি করা সাইকেলও বিক্রি করে মামা।

মঙ্গলবার রাতে এক সহযোগীসহ ওই কিশোরকে গ্রে’ফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যে গ্রে’ফতার করা হয় কিশোরের মামি তাহেরা বেগমকে। তবে ওই সময় পালিয়ে যায় তার মামা শিশির।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জাগো নিউজকে বলেন, গ্রে’ফতার তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মা’মলা দিয়ে আজ (বুধবার) আদালতে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রে’ফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com