kidarkar

বিয়ের আশ্বাসে গ’র্ভ’পাত, প্রেমিকের বাড়িতে এসএসসি পরী’ক্ষার্থীর অনশন

বাংলাদেশ

নাহিদ হাসান | ১২ Jun ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ০১:০০ অপরাহ্ন

২ বছরের প্রেম। বিয়ের আশ্বাসে অ’বৈধ মে’লামে’শার পর গ’র্ভধা’রণ করায় গ’র্ভপা’ত। এখন বিয়ে করতে অ’স্বীকার করায় রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে ২ দিন ধরে অ’নশন করছে প্রেমিকা এসএসসি পরীক্ষার্থী।

ওই ছাত্রী জানায়, সে এবারের এসএসসি পরীক্ষার্থী। ২ বছর ধরে উপজেলার জামালপুর ইউনিয়নের খালকুলা গ্রামের জালাল শেখ ওরফে জালুর ছেলে মাহফুজ শেখের সাথে প্রে’মের সম্প’র্ক। এ সম্পর্কের জের ধরে তাকে বিয়ের আশ্বাসে অ’বৈধ মে’লামে’শা করে। এতে অ’ন্তস’ত্তা হয়ে পড়লে প্রেমিক মাহফুজ জানালে সে বলে ন’ষ্ট করে ফেল পরে আমরা বিয়ে করবো।

তার কথামতো তার দেওয়া ঔ’ষধ খেলে পেটের সন্তান ন’ষ্ট হয়ে যায়। তারপরও সমস্যা দেখা দিলে বিষয়টি পরিবারকে জানানো হয়। অ’সুস্থ অবস্থায় মধুখালী একটি ক্লিনিকে নিয়ে আল্ট্রা সনোগ্রাম করে দেখা যায় ভিতরে প’চে রয়েছে। পরে সেখান থেকে ফরিদপুর পাঠানো হয় এবং অ’পারে’শনের মাধ্যমে কোন মতে জীবনে র’ক্ষা পাই।

বাড়ি ফিরে তাকে বিয়ের কথা বললে সে বিয়ে করতে অ’স্বীকার করে। বাধ্য হয়েই আমি বৃহস্পতিবার বিয়ের দা’বীতে মাহফুজের বাড়িতে উঠেছি। আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চে’ষ্টা করে ও ভ’য়ভী’তি দেখায়।

বিয়ে না করা পর্যন্ত এ বাড়িতে থাকবো। ওই বাড়ির মালিক জালাল শেখ ওরফে জালু বলেন, আমি পুত্রবধু হিসেবে মেনে নিয়েছি। এখন আর কি বলবেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar