kidarkar

পাসপোর্ট অফিস থেকে ১১ দালা’ল গ্রে’ফতা’র

বাংলাদেশ

নাহিদ হাসান | ১০ Jun ২০২১, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ০৩:৪২ অপরাহ্ন

নগরের পাঁচলাইশ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে থেকে ১টি পাসপোর্ট, ৩টি পাসপোর্টের ফরম ও ৫৫ হাজার টাকাসহ ১১ দালালকে গ্রে’ফ’তার করা হয়েছে। তারা হলেন-সাইফুল, আমিনুল, রকিব, জহির, জুনাইদ, মুজিবুল, আহমদ হোসেন, জাকির হোসেন, সাকিব, জামাল ও সাইদুল।

বুধবার ( ৯ জুন) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি’) জাহিদুল কবির। অভি’যো”গকা’রী সোহেল রানা বাংলানিউজকে জানান, পাস’পোর্ট অফিসে অফিসারের সঙ্গে কথা বলার জন্য প্রবেশ করতে চেয়েছিলাম। কিন্তু দা’লাল’রা আমাকে বাধা দেন এবং তাদের ছাড়া পাসপোর্ট অফিসে প্রবেশ করতে দেননি। পরে আমি পুলি’শকে অভি’যোগ করি।

পরিদর্শক (তদ’ন্ত) মো. কবিরুল ইসলাম বাংলানিউজকে জানান, পাসপোর্ট করিয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগের ভিত্তিতে পাঁচলাইশ পাসপোর্ট অফিস থেকে ১১ দালাল’কে গ্রে’ফ’তা’র করা হয়েছে। তাদের বি’রু’দ্ধে থা’নায়’নিয়মিত মা’ম’লা করা হবে।

পাঁচলাইশ থা’না”র ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ও’সি) জাহিদুল কবির বাংলানিউজকে জানান, চট্টগ্রামে দুইটা পাসপোর্ট অফিস মিলে শতাধিক দালা’ল রয়েছে। তাদের মধ্যে ৫০ জনের বেশি স্বীকৃত দালা”ল রয়েছে। আমাদের পাঁচলাইশ পাসপোর্ট অফিসের ২০-২৫ জনের তথ্য আমরা পেয়েছি। তাদের বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar