kidarkar

নিরব ও রোশানের সঙ্গে জুটি হলেন অপু বিশ্বাস ও দীঘি

বিনোদন

নাহিদ হাসান | ১১ মে ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ০১:৪৯ অপরাহ্ন

ঈদ উপলক্ষে বিভিন্ন চ্যানেলে নির্মিত হয় নানা রকম অনুষ্ঠান৷ তারমধ্যে সেলিব্রিটি শোগুলো দর্শকের সেরা পছন্দের তালিকায় থাকে৷ চাহিদা পূরণ করতে চ্যানেলগুলোও আয়োজন করে বৈচিত্র্যময় সেলিব্রেটি শো।

আসছে রোজা ঈদেও তার ব্যতিক্রম হবে না। ‘রঙে আনন্দে ঈদ’ নামে ইমতু রাতিশের উপস্থাপনায় একটি শো নির্মিত হয়েছে। এতে অতিথি ছিলেন দেশের জনপ্রিয় দুই নায়ক নিরব ও রোশান৷ ছিলেন দুই নায়িকা অপু বিশ্বাস ও দীঘি৷

অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মনিরুজ্জামান লিপন  রঙে আনন্দে ঈদ’ অনুষ্ঠানের অতিথি চিত্রনায়িকা দীঘি বলেন, ‘প্রথমবার নিরব আর রোশান ভাইয়ের সঙ্গে কোনো অনুষ্ঠানে অংশ নিলাম। অপু আপুর সঙ্গে তো আগে অনেক প্রোগ্রাম করেছি। এবারের ঈদেও আমাদের দুইটা প্রোগ্রাম প্রচার হবে।

এরমধ্যে ‘রঙে আনন্দে ঈদ’ প্রোগ্রামে অপু আপু ও নিরব ভাইয়া একটা জুটি আর আমি ও রোশান ভাইয়া আরেকটা জুটি। ইমতু রাতিশ ভাই অনেক হাসিয়েছেন৷ জমিয়ে আড্ডা দিয়েছি।’

ঈদের প্রথম দিন সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচার করা হবে। ঈদের প্রথম দিন সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচার করা হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar