kidarkar

কব’র থেকে গা’য়েব নারীর লা’শ মিলল নির্মাণাধীন ভবনে

বিনোদন

নাহিদ হাসান | ১৭ ফেব্রুয়ারী ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ০৩:৩৮ অপরাহ্ন

গাইবান্ধার সাদুল্ল্যাপুরে দা’ফনের ১২ দিন পর ক’বর থেকে শতবর্ষী এক নারীর ম’র’দেহ গায়েব হয়ে যায়। পরে বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে সাদুল্ল্যাপুরের হাসানপাড়া গ্রামে নির্মাণাধীন দোতলা একটি বাড়ির নিচ তলায় ‘ম’র’দে’হটি পাওয়া যায়।

এমন ঘটনায় ওই গ্রামে হাজার হাজার উৎসুক জনতা ভিড় করছেন। বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে ধাপেরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রজব আলী বিষয়টি নিশ্চিত করেন জানান, এ ব্যাপারে ওই পরিবারের কেউই কোনো অ’ভিযো’গ করেনি।

তারা পুনরায় ম’র’দেহ দাফ’নের প্রস্তুতি নিচ্ছে। উদ্দেশ্যপ্রণোদিতভাবে কেউ ম’রদে’হটি তুলে ওই বাড়িতে রেখে যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, সাদুল্ল্যাপুরের ধাপেরহাটের হাসান পাড়া গ্রামের মৃ’ত তছুর মিয়ার স্ত্রী শতবর্ষী নছুমাই বেওয়া গত ৫ ফেব্রুয়ারি বার্ধক্যজনিত কারণে মা’রা যান। মুসলিম রীতিনীতি মেনে যথানিয়মে পারিবারিক কব’র’স্থানে তাকে দা’ফন করা হয়।

দা’ফনের ১২ দিন পর মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে কে বা কারা ওই নারীর ম’র’দে’হ ক’বর থেকে তুলে ক’বর’স্থান থেকে প্রায় একশ গজ দূরে একটি নির্মাণাধীন ভবনের ভেতরে রেখে যায়। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে স্থানীয়রা ম’রদে’হটি দেখতে পায়। এ ঘটনা জানাজানি হলে হাজার হাজার উৎসুক জনতা ওই ক’বর এবং ম’রদে’হ দেখতে ভিড় করছেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar