kidarkar

আল-জাজিরাকে এবার ক’ঠিন হুঁশিয়ারি দিলেন সে’নাপ্রধান জেনারেল আজিজ

বাংলাদেশ

নাহিদ হাসান | ১৬ ফেব্রুয়ারী ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ০৫:৪২ অপরাহ্ন

বাংলাদেশ সে’নাবা’হিনী কে নিয়ে ষ’ড়য’ন্ত্র চলছে উল্লেখ করে, সে’নাপ্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, আল-জাজিরার বি’রু’দ্ধে ব্যব’স্থা নেবে সংশ্লি’ষ্ট মন্ত্রণালয়।

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর তেজগাঁওয়ে আর্মি এভিয়েশন গ্রুপে আয়োজিত অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের বলেন, মি’থ্যা ও বা’নোয়া’ট তথ্য দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। এ বিষয়ে সবাইকে সত’র্ক থাকার আ’হ্বানও জা’নান জেনারেল আজিজ আহমেদ।

তিনি আরো বলেন, সে’নাবা’হিনী নিয়ে মি’থ্যা ও বা’নোয়া’ট তথ্য প্র’চার করা হচ্ছে। সবাইকে সত’র্ক থাকতে হবে। সশ’স্ত্র বা’হিনীর স’ঙ্গে খেলতে আসবেন না। সে’নাবা’হিনী দেশের গর্ব। এটিকে নিয়ে বি’ভ্রা’ন্তি সৃষ্টি ক’রতে নানান গু’জব ছড়ানো হচ্ছে। বা’হিনী এখন অনেক সুসং’হত। বা’হিনী ঘৃ’ণাভরে এসব প্রত্যাখান করেছে। পুরো চেইন অব কমান্ড সবাই-ই সত’র্ক৷ সে’নাবা’হিনী সংবিধানের প্রতি শ্রদ্ধাশীল।

এসব প্র’চারণায় কিছুই হবে না বা’হিনীর। সে’নাপ্রধান বলেন, সে’নাপ্রধানকে হেয় করার মানে প্রধানমন্ত্রীকে হে’য় করা। আমা’র কারণে সে’নাবা’হিনী ও সরকার যাতে বি’ব্র’ত না হয়। সে ব্যাপারে আমি পূর্ণ সচে’তন। তারা কাটপিস দিয়ে এসব বানিয়েছে। চ’ক্রান্ত’কারীদের উদ্দেশ্য কোনোভাবেই সফল হবে না বলেও জা’নান জেনারেল আজিজ আহমেদ।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar