বুকে কোরআন শরীফ চে’পে বাঁচ,লেন গৃহবধূ

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫ বার পড়া হয়েছে

কুমিল্লার তিতাস উপজে’লা সদরের কড়িকান্দি ইউনিয়নে এক গৃহবধূকে দিয়ে ডা’কাতির ঘ’টনা ঘ’টেছে। রোববার রাত দেড়টার দিকে চর রাজা’পুরের হাবিবুর রহমান বেপারি বাড়িতে এ ঘ’টনা ঘ’টে। সরেজমিন জা’না যায়, এসএস পাইপের গেটের মালয়েশিয়ান তালা তরল জাতীয় কিছু দিয়ে খু’লে ঘরের ভেতর প্রবেশ করে ১২-১৫ জনের একটি সংঘবদ্ধ ডা’কাত দল। তারা অ’স্ত্রের মুখে সাইফুল ইস’লামের স্ত্রী’কে দিয়ে প্রতিটি কক্ষ থেকে তালা ভে’ঙে দামি সব জিনিসপত্র নিয়ে যায়।

হাবিবুর রহমান প্র’কাশ হবির ছে’লে মালয়েশিয়া প্রবাসী সাইফুল ইস’লাম বলেন, ডা’কাতরা ঘরে ঢুকেই আমাদের সবার হাত, পা, মুখ দড়ি ও স্কচটেপ দিয়ে বেঁধে ফে’লে । ডা’কাত দল ঘরে থাকা নগদ চার লাখ টাকা, ১০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ল্যাপটপসহ প্রায় ১৭ লক্ষাধিক টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় বলে পরিবারটির দা’বি।

আপনি আপনার বাবার মতই ব্যা’পক জনপ্রিয়, প্রধানমন্ত্রীকে জার্মানীর উন্নয়ন বিষয়ক মন্ত্রী যৌথ গবেষণায় নতুন আবিষ্কার, মাত্র ৪৮ ঘণ্টায় ম’রবে করো’না শাহনেওয়াজ কাকলী : এবার বালিশবাজি ডাক্তারদের উপর বাড়ির মালিক হাবিবুর রহমান হবি বলেন, আমা’র পুত্রবধূকে জি’ম্মি করে রাম দা, ধা’রালো ছু’রি ও কাওয়াল দিয়ে ভ’য় দেখিয়ে সব নিয়ে নিঃস্ব করে গেছে আমাদের। এখন আমা’র কী’ হবে? দেশে কী’ আ’ইনশৃ’ঙ্খলা বলতে কিছু নাই?

ভিন্ন এক ঘ’টনায় একই কায়দায় উপজে’লার আলীরগাঁও গ্রামের দুটি বাড়িতে ডা’কাতির ঘ’টনা ঘ’টে। গৃহবধূকে ডা’কাত দল করার চেষ্টা করলে বুকে পবিত্র কোরআন শরীফ চে’পে ধ’রে থেকে র’ক্ষা পান সেই গৃহবধূ।তিতাস থা’নার ওসি সৈয়দ আহসানুল ইস’লাম জা’নান, আমি নিজেই ঘ’টনাস্থল পরিদ’র্শন করেছি। ত’দন্তসাপেক্ষে আ’ইনগত ব্যব’স্থা গ্রহণ করব। সূত্র- নিউজ২৪

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com