kidarkar

গোপনে দ্বিতীয় বিয়ে করলেন শখ, স্বামীর সঙ্গে থাকছেন উত্তরার বাসায়!

বিনোদন

নাহিদ হাসান | ০২ ফেব্রুয়ারী ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ০৪:০৩ অপরাহ্ন

মডেল-অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে জনপ্রিয় টিভি অভিনেত্রী আনিকা কবির শখের বিয়েটা টিকেছিল মাত্র ২ বছরের মতো। ২০১৫ সালের ৭ জানুয়ারি তাদের বিয়ে হয়। ২০১৭ সালের শুরুতেই এই তারকা দম্পতি ডি’ভো’র্সের ঘোষণা দেন।

গেল বছরের শুরুতেই ‘গোপনে দ্বিতীয় বিয়ে করছেন শখ’- এ ধরনের শিরোনামে দেশের গণমাধ্যমগুলোতে খবর বেরিয়েছিল। করোনাকালীন লকডাউন চলাকালে গত বছরের ১২ মে ব্যবসায়ী পাত্র রহমান জনকে বিয়ে করেন শখ। গোপনীয়তা রক্ষার সেই বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজনরাই শুধু উপস্থিত ছিলেন।

নিলয়ের সঙ্গে ছাড়াছাড়ির পর রহমান জনের সঙ্গে সখ্যতা গড়ে উঠে শখের। তাদের প্রেমও পরিণতি পায়। কিন্তু সেটা অত্যন্ত গোপনে। শখের শ্বশুরবাড়ি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বলিয়াদি গ্রামে। গেল কোরবানির ঈদে স্বামীর সঙ্গে শ্বশুরবাড়িতেই ছিলেন তিনি। বর্তমানে স্বামী রহমান জনের সঙ্গে থাকছেন ঢাকায় উত্তরার একটি বাসায়।
সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ও বাংলা নাটকের বিভিন্ন গ্রুপে ঘুরে বেড়াচ্ছে স্বামীর সঙ্গে তোলা শখের কিছু ছবি। সেই ছবিগুলোই এ অভিনেত্রীর দ্বিতীয় বিয়ের খবরকে আরও জোরালো করেছে। অন্যদিকে সম্প্রতি ফেসবুকে শখ ও রহমান জনের বৈবাহিক অবস্থা (ম্যারিটাল স্ট্যাটাস) বদলে গেছে। এরপরই শোবিজ অঙ্গনের অনেকে নবদম্পতিকে শুভেচ্ছায় সিক্ত করেন।

যদিও এ নিয়ে এখনও গণমাধ্যমের সামনে মুখ খোলেননি শখ। খবরটি শখের মুখ থেকে শুনতে মুখিয়ে আছে তার ভক্ত-অনুরাগীরা। বিয়ের বছর চারেক আগে একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনচিত্রের শুটিং করতে গিয়ে নিলয়ের সঙ্গে শখের পরিচয় হয়। সেই থেকে তাদের প্রেম। কিন্তু সংসারটা দু’বছরের বেশি টেকেনি।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar